Jamiar

Call

ধন্যবাদ প্রশ্নকরার জন্য ।হ্যা অবশ্যই শুক্রানু তৈরি হতেই থাকবে  ।  তবে অতিরিক্ত হস্তমৈথুনের কারনে বীর্য ও বীর্যে থাকা শুক্রানুর পরিমান  কমে যায় কেনো না পর্যাপ্ত  বীর্য ও বীর্যে থাকা শুক্রানুর পরিমান যথেষ্ট তৈরির হওয়ার আগেই মৈথুনে বীর্যপাত ঘটালে বীর্য ও বীর্যে থাকা শুক্রানুর পরিমান  কমে যাবেই। 

আপনি বেশ কয়েক বছর ধরে মৈথুন করেছেন কিন্তু যদি আপনি এখন পর্যন্ত অতিরিক্ত মৈথুন করেই থাকেন তাহলে যথেষ্ট শুক্রানু থাকবে না। আপনার বীর্য তৈরি হলেও তা মৈথুনের মাধ্যমে তা ত্যাগ করেছেন আর এর কারনেই শুক্রানুর পরিমান কমে যাবে । 

আপনি আপনার শুক্রানুর পরিমান ও বীর্যের পরিমান বাড়াতে চাইলে আপনি এসব খাবার খাবেন তা হলো  নিয়মিত আপনি পুষ্টিকর ও ভিটামিন সমৃদ্ধ খাবার খাবেন , ডিমের কুসুম, মাংস, লাল আঙ্গুর, কুমড়ো বীজ, মটরশুটি, আনারস, , কাচা বাদাম, কলা, রসুন,, পেঁয়াজ, আদা, ডালিম, , গোলমরিচ,, দই, তরমুজ, শাক সব্জি, বাঁধাকপি, গরুর ও ছাগল এর কলিজা খাবেন , মধু, কিশমিশ, কাজুবাদাম, এসব খাবার খাওয়ার চেষ্টা করবেন । তবে সব খাবার একদিনে বা প্রতিদনে খেতে হবে তা কিন্তু না তবে আপনি এই খাবার গুলোর মধ্যে আপনার খাবারের তালিকায় সিমাবব্ধ রাখবেন।
তবে ভালো হবে আপনি প্রতিদিন কাচা ছোলা,কিসমিস, মেথি,কাচা বাদাম,খোড়মা এসব সব গুলো এক সাথে মিশিয়ে রাতে ধুয়ে ফেলে ভিজিয়ে রাখবেন পরের দিন সকালে খাকিপেটে পানি সহ ওসব চিবিয়ে খাবেন তবে সব গুলো মিলিয়ে ১ কাপ পরিমানে রাখবেন।পাশাপাশি সিদ্ধডিম, ও পুষ্টিকর খাবার ও শাসকসবজি খাবেন।  এতে আসা করি আপনার বীর্য ও  বীর্যে থাকা শুক্রানুর পরিমান বৃদ্ধি পাবে  ।

আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের বিস্ময় আনসারে জানাবেন বা আমাকে কল করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথেই থাকুন ।