আমার প্রেমিকার বাড়ি থেকে আমাদের সম্মপর্ক নিয়ে সন্দেহ করছে। এখন সে আমার কাছে ৩-৪ মাস সময় চাচ্ছে। বলছে বাড়ির অবস্থা ঠিক হলে আবার সম্পর্কে ফিরে আসবে। কল করতে বারন করছে,, কিন্তু দেখা হলেও কথা বলছে না। আমরা একই সাথে পড়ি। এমন অবস্তায় আমি কি করব?
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনারা যেহেতু একই সাথে পড়েন, তাই ক্লাসের ফাঁকে হালকা কিছু কথা বলবেন তার সাথে। মানে সম্পর্ক রাখবেন। আর আপনার প্রেমিকার বাড়িতে যে সন্ধেহ করেছে, তাকে বোঝান যে আপনি আপনার প্রেমিকাকে ভালোবাসেন। তাকে বলবেন যে আপনার প্রেমিকাকে যেন কোথাও বিয়ে দিয়ে না দেয়। এর চেয়ে বেশি দূর যাওয়া যাবে না। আপনি যেহেতু স্টুডেন্ট, তাই আপনার ক্যারিয়ারের সমস্যা হতে পারে।

যেহেতু এক সাথেই পড়েন তাই প্রতিদিন দেখা হবেই। তাই ফোনে কথা না বললেন কিন্তু প্রতিদিন একবার হলেও ক্লাসের ফাকে তার সাথে কথা বলবেন কারন কথা না বললে আপনাদের মাঝে দূরত্ব সৃষ্টি হবে এবং দুজনের অনুভতি কমে যাবে ফলে সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে তাই আপাতত শুধু যোগাযোগ টা রাখলেই হবে।

Call

এই অবস্থানে আপনাদের সব রকম যোগাযোগ বন্ধ রাখা উচিত। এমন ও হতে পারে যে মেয়ে টির পরিবার তাকে ফলো করে সে জন্য আপনার সাথে দেখা হলেও সে কথা বলে না। আপনি চিন্তিত হয়েন না। কিছু দিন গেলে সব ঠিক হয়ে। যাবে।

Call

আপনি ইসলামীক দিক চিন্তা করে মেয়েটির সাথে এইভাবে অবৈধ সম্পর্ক না রেখে সরাসরি আপনার ফ্যামিলির কারো মাধ্যমে বিয়ের জন্য আগে থেকে প্রস্তাব দিয়ে রাখতে পারেন।