স্বপ্ন ছিল অাকাশ ছোয়া, কিন্তু কে জানত,  মুকুলেই তা ঝরে যাবে?
.
অনেক অাগ থেকেই হস্তমৈথুন করতাম, নানা ভুল ধারনাবসত, নানা কুসংস্কারে পড়ে অাগে অনেক হস্তমৈথুন করছি।বিস্ময় অ্যানসার থেকেই সব গুলা ভুলের অবসান হইছে। অামার জীবনে অামি অনেক বড় স্বপ্ন দেখি, একদিন অনেক বড় কিছু হবো, গরীব বৃদ্ধ গুলার জন্য কিছু করব, অনেক বড় ফ্রিল্যান্সার হবো, সারা পৃথীবী অামি ঘুরব কিন্তু কল্পনাতেও ছিল না স্বপ্ন গুলা হয়ত অামার কারনেই ভেঙ্গে যাবে।
অাগে হস্তমৈথুন করতাম একদিনে ১ বার, ২ বার, ৩ বার এই ভাবে। এর পর অাস্তে অাস্তে কমিয়ে ফেলি কিন্তু ভুল ধারনাবসত করতেই থাকতাম।
এর পর ভুল ধারনা গুলার কথা বিস্ময় অ্যানসারে শেয়ার করি অার ভুল গুলা শুধরিয়ে নিই।এর পর থেকেই মূলত হস্তমৈথুনের পরিমান টা অনেক বেশী কমে যায়। অাস্তে অাস্তে পুরোপুরিই ছেড়ে দিই।ছেড়ে দেওয়ার ঠিক সাত দিন পর থেকে অামি অল্পতেই উত্তেজিত হয়ে যেতাম, যেমন কোন লিপ কিসের ভিড়িও দেখলে অথবা হালকা হট কিছু দেখলে উত্তেজিত হয়ে যেতাম অার প্রসাবের রাস্তা দিয়ে কামরস বের হত। এর পর এগুলা দেখাও ছেড়ে দিই। এর পর খারাপ কিছুই দেখতাম না কিন্তু প্রসাব শেষ  হলে দেখতাম কামরস বাহির হত, এভাবে কয়েকদিন যাওয়ার পর প্রশাব করার প্রথমে অার শেষের দিকে অামার মনে হতে থাকে ঘোলাটে প্রসাব অথ্যাৎ প্রসাবের সাথেই বীর্য বাহির হচ্ছে। সাস্থ এমনিই চিকন কিন্তু এটার কারনে অারো চিকন হয়ে যায়।  এভাবে দুদিন যাওয়ার পর অামি হঠাৎ একদিন একটা ভিড়িও দেখার পর খুব উত্তেজিত হয়ে যায় অার কামরস বের হয় তখন মনে হতে এখন হস্তমৈথুন না করলে পরে সমস্যা হবে অার এজন্যই ঐ দিন টানা দুবার হস্তমৈথুন করি। এর পরদিন থেকে খেয়াল করি অামার প্রসাবে শেষে কোন কামরস বের হয় না অার প্রসাবের প্রথমে অার শেষে ও কোন ঘোলাটে প্রশাব বের হয় না। কিছুদিন যাওয়ার পর মন  খুব ফুরফুরা হতে থাকে অার সাস্থ ও কিছুটা পরিবর্তন হয়..... আজ সাত দিন প্রায় সমস্যাটা  ছিল না ও হ্যা লিপ কিস বা নরমাল হট কোন সিন দেখলেও তেমন উত্তেজিত হতাম না অার কামরস ও বাহির হতো না... কিন্তু অাজ সকাল থেকেই প্রসাব করার পর কামরস বের হচ্ছে অার পুরো শরীর তো ব্যাথায় শেষ... ক্লান্তি তো অাছেই....এমন মনে হচ্ছে যেন অামি কিছুই পারবো না অার অামাকে দিয়ে কিছুই হবে না।
.
এখন অামার প্রশ্ন..
১।টানা অনেকদিন হস্তমৈথুন না করলে কি প্রসাবে ক্ষয় হয়? অার হস্তমৈথুন না করলে কি সমস্যা টা থাকবেই?
.
২।হস্তমৈথুন করার পর কেন অার ক্ষয় হয় নাই?
.
৩।আর প্রশাবের প্রথমে অার শেষর প্রসাব গুলা ঘোলাটে হলেও পিচ্চিল না, তাহলে কি অাদৌ প্রশাবের সাথে বীর্য যাচ্ছে? অার না গেলে প্রশাবের সাথে যে বীর্য যাচ্ছে এটা বুঝব কিভাবে?
.
৪। নাকি অামার অাতংক অার মন খারাপ ই অামার সমস্যা টা অারো বাড়িয়ে দিচ্ছে?
.
৫।সমস্যা টা সমাধানে কি অাবার হস্তমৈথুন করব।
.
প্লিজ একটা ভালো স্যলিউশ্যান অাশা করি অাপনাদের কাছ থেকে....


শেয়ার করুন বন্ধুর সাথে

৪ নং প্রশ্নটা আপনার অত্যন্ত যৌক্তিক।আপনার অাতংক অার মন খারাপ ই আপনার সমস্যা টা অারো বাড়িয়ে দিচ্ছে?অনেক বেশি আবেগ প্রবন হয়ে গেছেন।প্রথমে আপনার আবেগ কন্ট্রোল করতে হবে।যে সমস্যাটা হচ্ছে সেটার সমাধান হস্তমৈথুন্য করা নয়। এটি আপনার নতুন একটি সমস্যা।মুত্রনালীতে সংক্রমণ হতে পারে। তার জন্য আপনাকে ডাক্তার দেখানোর দরকার। ভিটামিন সমৃদ্ধ খাবার খান।যে সমস্যা সেটি অতি সাধারণ বিষয়। অল্প কিছু ঔষধ এ সমাধান হয়ে যাবে।এ নিয়ে খুব বেশি টেনশন করার কিছু নেই।

Call

যদি হস্তমৈথুন সংক্রান্ত কোন কুফল না তৈরী হয় তাহলে সমস্যা নেই। তবে সেটা বুঝা যাবে বাস্তব মিলনের সময়। তখন যদি কোনো সমস্যা হয় তাহলে রেজিস্টার্ড একজন হোমিও চিকিৎসকের পরামর্শক্রমে কিছুদিন প্রপার ট্রিটমেন্ট নিলেই ঠিক হয়ে যাবে। সুতরাং বিষয়টি নিয়ে চিন্তা না করাই ভালো।