আমার একটা নার্স মেয়ের সাথে সম্পর্ক ছিল। ৬ বছর ধরে। হঠাতই সে আমাকে কিছু না জানিয়ে তার পরিবারের মতে অন্য একটি ডাক্তার ছেলেকে বিয়ে করে নেয় (২৫/০৯/২০২০)। তার জন্য করিনি এমন কোনো কাজ নেই। তার টাকার প্রয়োজনে নিজের রক্ত বিক্রি করেছি। তাও তাকে রাখতে পারি নি। সে সব সময় তার সুখটাই খুজেছে। এখন সে আবার আমার সাথে কথা বলতে চায়। সে চায় যে আমি আগের মত করে তার সাথে কথা বলি।  এতে নাকি শান্তি পাবে। আমারকি তার সাথে কথা বলা উচিত??? যদি উচিত না হয় তাহলে তাকে কি বলে কথা শেষ করা উচিত। যদি কেউ বলতেন খুবই উপকৃত হতাম। 


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

না, আবেগে পড়ে যোগাযোগের চেষ্টা করা বুদ্ধিমানের কাজ না, এই সম্পর্ক জীবনকে আরো সমস্যা তৈরি করবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

না কথা বলে একদমই উচিৎ হবে না, সে আবারও আপনার থেকে তার সুখটা খুজে নিবে, তার স্বামী হয়তো সময় দিতে পারে না ডাক্তার হওয়ার কারনে সে বাসায় একা থাকে তাই হয়তো আগের মত কথা বলতে চায়, কিন্তু আপনিতো আর তার মত বসে থেকে সময় কাটান না, তারে সময় দিতে গেলে আপনার অন্যদিকের সময় নষ্ট হবে, যে আপনার থেকে সব কিছু ভোগ করে অন্য কাউকে আপন করে নিয়েছে, সে কোনোদিনও আপনার ভালোর জন্য কিছু করবে বলে মনে হয় না, আপনি কল দিতে না করে দিবেন, ভয় দেখাবেন যে তার স্বামীর কাছে বলে দিবেন এমনটা বললে হয়তো আর কল দিবে না...

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

প্রতিটি মানুষই তার চলার পথে অনেক ভুল করে থাকে। আসলে মানুষ যা চায় তা পায় না আর যা একবার পেয়ে যায় তার চায় না। এটা মানুষের একটা সহজাত প্রবৃত্তি। তবে সে এখন ভুল বুঝতে পারছে তার জীবনে কত বড় ভুল করেছে। আপনি তার জীবনের বর্তমান নিয়ে সুখী হওয়ার পরামর্শ দিতে পারেন এবং আপনি যে সুখে আছেন সেই ব্যাপারটা তাকে বুঝিয়ে বলতে পারেন(যদি সুখে নাও থাকেন)। সে যেন বর্তমান পরিস্থিতি থেকে সুখ খুঁজে নেয় এই ধরনের পরামর্শ দিতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ