http://beebom.redkapmedia.netdna-cdn.com/wp-content/uploads/2015/01/360-Security.jpg ৩৬০ সিকিউরিটি অ্যান্ড্রয়েডের জন্য অনেক কার্যকরী একটা অ্যাপস । এটা দিয়ে ফোনের ভাইরাস দূর করা যায়, সেটকে অনেক ফাস্ট রাখে এবং ব্যাটারিকেও ভাল রাখে । গুগল প্লে স্টোরে এই অ্যাপসটির রেটিং দেখলেই বুঝবেন এটা কতটা ভাল ।

Call

আমার জানা মতে অ্যাপটি ভালই। এটির ব্যবহারে ফোন ফাস্ট হয়, ভাইরাস ডিলিট এবং ব্যাটারির ব্যাকআপও নাকি ভালই দেয়। যদিও এটি আমার ফ্রেন্ডের মুখে শোনা। সে ব্যবহার করে, আমি করিনি।

Yakub Ali

Call
এন্ড্রোয়েডের জন্য 360 security
এপসটা কি রকম কার্যকারী, এটা কি
সত্যিই ফোনের ভাইরাস ডিলিট করা
ফোন ফাস্ট করা,ব্যাটারি ব্যাকআপ
ভালো রাখে?
এর উত্তরঃ
অন্য এ্যাপস
গুলোর তুলনায় শীর্ষ 360 সিকিউরিটি
এন্টিভাইরাসঃ
এই অ্যাপলিকেশনটি (অ্যাপ) আপনার অ্যান্ড্রয়েড ফোনের নিরাপত্তা নিশ্চিত করবে আর গতিময়তাও বজায় রাখবে। অ্যাপটি ফোনের ভাইরাস প্রতিরোধ করবে ও ব্যক্তিগত তথ্য সংরক্ষণ করবে।
 ৩৬০ সিকিউরিটি অ্যান্টিভাইরাস নামের এ অ্যাপ ফোনের বিভিন্ন সুবিধার ত্রুটি ধরতে পারে। এটি ৩৬০ কিউভিএস এবং ক্লাউড ইঞ্জিনের মাধ্যমে দ্বিস্তরবিশিষ্ট অ্যান্টিভাইরাস প্রোগ্রাম দিয়ে নতুন নতুন ভাইরাস প্রতিরোধ করতে পারে। এটি অপ্রয়োজনীয় ও ক্ষতিকর ফাইল মুছে ফেলে।
 অবাঞ্ছিত ফোন কল ও এসএমএসের যন্ত্রণা থেকেও মুক্তি পাওয়া যাবে এ অ্যাপের সাহায্যে। এটি মোবাইল ফোনের অন্য অ্যাপগুলোকে সহজে পরিচালনা করতে সাহায্য করে।