আমি কবে বিস্ময়ের প্রশ্ন/উত্তর অনুমোদন,বন্ধ,বিভাগ পরিবর্তন আরো ইত্যাদি সুবিধাদি পাব?কত দিন সময়/কত পয়েন্ট হওয়া লাগবে?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

বিস্ময়ের প্রশ্ন উত্তর অনুমোদন দান, বিভাগ পরিবর্তন সুবিধা অর্জন করতে হলে আপনাকে বিশেষ সদস্য হতে হবে। এজন্য ভাল কার্যক্রম তথা মানসম্পন্ন উত্তর দিয়ে আমাদের নজরে আসলেই আপনাকে যেকোন সময় বিশেষ সদস্য করা হবে।

আর সাধারণ সদস্য থাকা অবস্থায় তিন শত পয়েন্ট অর্জন করলেই যে কোন প্রশ্ন বন্ধ করার সুবিধা পাবেন।


Call

আপনি ১০০ পয়েন্ট এর পর থেকে বিস্ময়ের সুবিধা পেতে শুরু করবেন।আর অন্য সুবিধা পেতে হলে মান সম্মতো উত্তর দিতে হবে।তারপর আপনাকে বিশেষ সদস্য করা হলে আপনি সকল সুবিধা পেয়ে যাবেন।যেমন কিছু দিন আগে বিশেষ সদস্যর পদ পেয়েছেন Waruf ভাই।আর যেকোনো প্রশ্ন বন্ধ করতে পারবেন তিনশত পয়েন্ট এর পর।ধন্যবাদ

বিস্ময়ে নিবন্ধন করলে আপনি একটি সুবিধা পাবেনঃ প্রশ্ন জিজ্ঞাসা। এর পর ১০০ পয়েন্ট অর্জন করলে পাবেনঃ যে কোন প্রশ্নের উত্তর নির্বাচন করা ৩০০ পয়েন্ট অর্জন করলে পাবেনঃ যেকোন প্রশ্ন বন্ধ করা কিংবা পুনঃরায় খোলা ৫০০ পয়েন্ট অর্জন করলে পাবেনঃ যেকোন প্রশ্নের বিভাগ পুনঃবিন্যাস করা আর কোন সুবিধা পাবেন না। আরো সুবিধা পেতে হলে আপনাকে নীতিমালা মেনে চলে নিবন্ধিত সদস্য থেকে 'বিশেষজ্ঞ' হতে হবে। তাহলে আপনি আগের সুবিধাসহঃ উত্তর অপছন্দ করা যে কোন প্রশ্ন সম্পাদনা যে কোন উত্তর সম্পাদনা যে কোন মন্তব্য সম্পাদনা Viewing who voted or flagged posts পোস্ট অনুমোদন কিংবা অননুমোদন দান যে কোন পোস্ট প্রদর্শন করানো কিংবা লুকিয়ে রাখা এই সুবিধা গুলো পাবেন। আর সব শেষে 'সমন্বয়ক' পদ লাভ করলে আপনি উপরের সকল সুবিধাসহ Editing posts silently অজ্ঞাতকুলশীল পোস্টের আইপি দর্শন এই সুবিধা গুলো পাবেন। তবে এসব সুবিধার জন্য আপনাকে বিস্ময়ের নীতিমালা সঠিকভাবে মেনে চলতে হবে ।

Ronu

Call
বিস্ময়ে আপনি নিবন্ধন করলে আপনি প্রশ্ন জিজ্ঞাসা সুবিধাটি পাবেন।
১০০ পয়েন্ট করলে আপনি যে কোন প্রশ্নের উত্তর নির্বাচন করা উক্ত সুবিধাটি পাবেন।
300 পয়েন্ট করলে আপনি যে কোন প্রশ্ন বন্ধ করা সুবিধাটি পাবেন।
500 পয়েন্ট করলে আপনি যেকোন প্রশ্নের বিভাগ পুনঃবিন্যাস করা সুবিধাটি পাবেন।
বি:দ্র: বর্তমানে সাধারণ সদস্যের জন্যে উক্ত সুবিধাটি বন্ধ রাখা হয়েছে।
যেকোনো প্রশ্ন/উত্তর অনুমোদন দান শুধু বিশেষ সদস্য বিশেষজ্ঞ এবং সমন্বয়ক এর ক্ষেত্রে প্রযোজ্য।
বিশেষ সদস্য হওয়ার ভাল কার্যক্রম তথা মানসম্পন্ন উত্তর দিয়ে আমাদের নজরে আসলেই আপনাকে যেকোন সময় বিশেষ সদস্য করা হবে।