ইসলামে বলা অাছে যেনা বা পরকিয়া করলে পাপ হয়, কিন্তু স্ত্রীর সাথে সহবাস করলে পাপ হয় না কেন? যথাযথ যুক্তি সহকারে তথ্য দিবেন অাশা করছি।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

মনেকরুন,আপনি আপনার কেনা জিনিস দিয়ে যা করেন, অন্যনের জিনিস দিয়ে করতে পারবেন না। নিজের জিনিস ভেঙ্গে গেলেও কোন সমস্যা নেই, তবে অন্যের জিনিস ভেঙ্গে গেলে আপনাকে কথা শুনতে হতে পারে বা জড়িমা দিতে হতে পারে। এই বিষয়টা ঠিক তেমনই।

Call

বিবাহ হলো দুইজন নারী ও পুরুষের মধ্যে দাম্পত্য সম্পর্ক প্রনয়নের বৈধ আইনি চুক্তি ও তার স্বীকারোক্তি। ইসলামী আইনশাস্ত্রে, বৈবাহিক যৌনতার প্রাথমিক উদ্দেশ্য হল বংশবিস্তার এবং দৃঢ় যৌন আকাঙ্খাকে স্বীকৃতি দেয়া, যা ইসলামে বিবাহের প্রধান উদ্দেশ্য। আর এজন্য বিবাহের মাধ্যমে স্বামী এবং স্ত্রীর মধ্যকার শারীরিক সম্পর্ক ও যৌন মিলন বৈধ করা হয়েছে। আল্লাহ বলেছেন, তোমাদের স্ত্রীরা তোমাদের শস্যক্ষেত্র, অতএব তোমরা তোমাদের শস্যক্ষেত্রে যেভাবে ইচ্ছা যেতে পার। ইসলাম ধর্মে বিবাহের মাধ্যমে নারী ও পুরুষের মধ্যকার যৌন সম্পর্ক বৈধতা পায়। তাই তাদের কোন গুনাহ হয়না। তবে তখন-ই গুনাহগার হবেন, রাসুল (সাঃ) বলেনঃ সে পুরুষ অভিশপ্ত, যে কোন নারীর সাথে পায়ুপথে সঙ্গম করে। এবং মাসিক চলাকালীন সময়ে।