আমি Nokia 1 ফোনটি কিনতে চাচ্ছি। কিন্তু কেনার আগে এটা জানা প্রয়োজন যে, এটাতে sceenshot দেয়া যাবে কিনা? যদি দেওয়া যায়, তাহলে কি কি বোতাম টিপলে sceenshot নেওয়া যাবে? কেউ যদি ফোনটি ব্যবহার করে থাকেন তাহলে অনুগ্রহ করে জানাবেন যে sceenshot নেয়ার জন্য আমাকে কোন কোন বোতাম টিপতে হবে?
Share with your friends

জি আপনি স্কিনশর্ট দিতে পারবেন।

হুম নোকিয়া ১ এ স্ক্রিনশর্ট করা যায়।স্ক্রিনশর্ট দেয়ার জন্য ফোনের পাওয়ার অন অফ বাটন এবং ভলিউম বাটন এক সাথে চেপে ধরুন দেখবেন স্ক্রিনশর্ট হয়ে গেছে ।

Waruf

Call

ভাইরে মনে বড় দুঃখ দিলেন নোকিয়া ১ এর কথা বলে। লাস্ট বৃহস্পতিবার আমার নোকিয়া ১ চুরি হয়ে গেছে। যাইহোক ভাই স্ক্রিনশর্ট দেয়া যায়। ভলিউম এবং পাওয়ার কি চাপার দরকার নাই। আলাদাভাবেই ফাংশন আছে। খুবই চমৎকার। ফোনটা আমার প্রিয় ছিল কারন সবকিছুই খুবই ভাল। আপনি যেহেতু কিনতে চাচ্ছেন তো একটা সতর্ক বার্তা দেই। সবকিছুই ভাল শুধু একটা জিনিস আপনার কাছে ভাল নাউ লাগতে পারে তা হল, কোন রানিং এপস (ডিফল্ট গুলো বাদে) অনেকক্ষন ধরে ব্যাকগ্রান্ডে চলেনা। স্ক্রিন অফ করার এক বা দু ঘন্টা পর ব্যাকগ্রান্ড থেকে বন্ধ হয়ে যায়। তবে এটা ফেসবুক মেসেঞ্জারে সমস্যা হয়না। ইমোতে প্রভাব ফেলে এবং কল রেকর্ডারের মত রিয়েলটাইম রানিং এপস এ প্রভাব ফেলে যদিও কল রেকর্ডার পৃথকভাবে গুগল ডিজেবল করে দিচ্ছে।