অনাকাঙ্ক্ষিত স্ত্রীর সাথে সহবাস করার জন্যে পিরিয়ড বন্ধ হয়ে যায়। টেষ্ট করার পর জানতে পারলাম সে প্রেগন্যান্ট। আমারা কেউই এখন বাচ্চা নেওয়ার জন্য প্রস্তুত না। এখন আমি কি ওষুধ সেবন করালে পিরিয়ড শুরু হবে। দয়া করে ওষুধের নাম জানাবেন।। আমার স্ত্রীর পিরিয়ড বন্ধ হয়ে গেছে ১ মাসের বেশি, আমি কী ওষুধ সেবন করাতে পারি।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

যেহেতু প্রেগন্যান্ট সেহেতু ঔষধ সেবনের প্রয়োজন নেই। আপনার এবং আপনার স্ত্রীর উচিত বাচ্চাটি নেওয়া। গর্ভধারণের পর বাচ্চা নষ্ট করা ধর্মীয় দিক থেকে মারাত্মক পাপের কাজ, তাছাড়া এটি একটি অপরাধ। তাই বাচ্চাটা নিয়ে নিন।।।।

গাইনি ডাক্তারের সাথে আলাপ করে ঔষধ সেবন করান । কেননা, যেহেতু আপনার স্ত্রী প্রেগন্যান্ট, তাই পিরিয়ড হবে না । বাচ্চা নষ্ট করতে হবে । তাহলে পিরিয়ড হবে । তবে বাচ্চা নষ্ট করা উচিৎ নয় । এটি অপরাধ ।

Porimolray

Call

আসলে আপনি বিষয়টিকে যতটা স্বাভাবিক ভাবে নিচ্ছেন ব্যপারটা ততোটা সহজ নয়। আপনি যেনতেন ওষুধ খাইয়ে ভবিষৎ নষ্ট করবেন না। তাই এটাই ভালো হবে মেডিকেলে/বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ মতো চিকিৎসা করা। নতুবা ভবিষ্যতে জটিল সমস্যা হতে পারে।

Call

সহবাস করার পূর্বে সতর্ক থাকা প্রয়োজন ছিল । যেহেতু আপনার স্ত্রী প্রেগনেন্ট তাই পিরিয়ড হবে না । আপনাদের ডাক্তারের পরামর্শে এই বাচ্চাটিকে নষ্ট করতে হবে

Jamiar

Call

যেহেতু আপনার স্ত্রী প্রেগন্যান্ট তাহলে বাচ্ছা নেওয়াই ভালো হবে। আর বাচ্ছা নষ্ট করা ইসলামে অনেক বড় অপরাধ।