আমার গার্লফ্রেন্ড অনেক চেঞ্জ হয়েছে । আমার দেওয়া সকল গিফট টেনে টেনে ছিঁড়ে ফেলেছে । আমাকে সবকিছুর পিক দেখিয়েছে । সে আমাকে প্রতিশ্রুতি দিয়েছিলো "আমি তাঁকে কখনো ছেড়ে না গেলে সে নিজে থেকে কখনো ছেড়ে যাবে না" । কিন্তু সে তাঁর কথা রাখতে পারেনি । আমাকে একটা দূঃখের স্ট্যাটাস লিখে দিন । আমি আপনার হাতে পায়ে পড়ছি ।
শেয়ার করুন বন্ধুর সাথে

প্রিয়তমা, তোমাকে তো অনেক ভালবেসেছিলাম প্রতিজ্ঞাবদ্ধও হয়ে ছিলাম এক সাথে থাকবার কিন্তু আজ কোথায় আমার প্রতি তোমার অনুভূতি? আমাকে তুমি হয়তো ছেড়ে দিতে চাইছ কিন্তু আমি হারানোর  কষ্টে তোমাকে মনে রাখব চিরদিন. .চিরদিন... হয়তো আরো ভাল হত তবে আমি আমার প্রশ্ন উত্তর দিতে চেষ্টা করেছি ।আশা করি উত্তর পেয়েছেন। 

(১) হয়তো ভালোবাসতে জানিনা আমি, তোমার মতো করে । কিন্তু তোমার মনটা রেখেছি আমার হৃদয়ে, খুব যতন করে । হয়তো তুমি পুরোপুরি বুঝতে পারোনি আমাকে । কিন্তু হাজার কষ্টের মাঝেও শুধু ভালোবাসি তোমাকে । তাহলে কেন, ছেড়ে যেতে চাইছো আমাকে ? (২) একটি গাছে দুটি পাখি বেধেছিল বাসা । সারাজীবন থাকবে বলে মনে ছিল আশা । হঠাৎ বৃষ্টি এসে ভেঙে দিল বাসা । সেদিন থেকে হারিয়ে গেল পাখির ভালোবাসা ।

Call

ভালো থাকুক সেইসব মানুষ যারা ভালো থাকার জন্য ভালো কিছু খুজে নেয়।

আমি তোমাকে মন থেকে ভালোবেসেছিলাম,তাই আমি তোমাকে ভুলতে পারবনা ......   জানি তুমি আমাকে তোমার মতোকরে ভালোবাসনি,তাই খুব সহজেই ভুলে গেছো আমায়....... অনেক ইচ্ছা হয় তোমার সাথে কথা বলব। কিন্তু সে অধিকার যে হারিয়ে গেছে।        "তুমি ভালো আছো তো"????? আমি চাই _তুমি ভালো থাকো.....   দোয়া করি "সুখী হও " আর তোমার বাকী জীবনটা সুন্দর করে সাজিয়ে নিও.......    "I still love you so much "♥♥♥