একদম সহজ আপনি প্রথমে wapkiz.com এ গিয়ে Register এ ক্লিক করুন সেখানে আপনার নাম দিবেন যেমন - (Aolad khan5) নামের শেষে এরকম কিছু দিতে হবে । তারপর আপনার ইমেইল দিন , তারপর পাসওয়ার্ড দিন নিচে পাসওয়ার্ড নিশ্চিত হওয়ার জন্য পাসওয়ার্ডটি আবার দিন । তারপর নিচে বড় বড় করে ক্যাপচা কোড দেওয়া সেগুলো দেখে দেখে নিচে টাইপ করুন । ব্যাস হয়ে গেল । এর পর আপনার ওয়েবসাইট নাম এবং লিঙ্ক দিয়ে সাবডোমেইন কি দিতে চান তা নির্বাচন করার পর এর পর কি বিষয়ক সাইট তৈরি করবেন তা নির্বাচন করুন । আপনার সাইট তৈরি করা হয়ে গেছে ! এবার আপনার ইচ্ছেমতো ডিজাইন করুন ।

একদম সহজ আপনি প্রথমে wapkiz.com এ গিয়ে Register এ ক্লিক করুন সেখানে আপনার নাম দিবেন যেমন - (Md.suny5) নামের শেষে এরকম কিছু দিতে হবে । তারপর আপনার ইমেইল দিন , তারপর পাসওয়ার্ড দিন নিচে পাসওয়ার্ড নিশ্চিত হওয়ার জন্য পাসওয়ার্ডটি আবার দিন । তারপর নিচে বড় বড় করে ক্যাপচা কোড দেওয়া সেগুলো দেখে দেখে নিচে টাইপ করুন । ব্যাস হয়ে গেল । এর পর আপনার ওয়েবসাইট নাম এবং লিঙ্ক দিয়ে সাবডোমেইন কি দিতে চান তা নির্বাচন করার পর এর পর কি বিষয়ক সাইট তৈরি করবেন তা নির্বাচন করুন । আপনার সাইট তৈরি করা হয়ে গেছে ! এবার আপনার ইচ্ছেমতো ডিজাইন করুন ।

এখানে প্রবেশ করেন http://wapkiz.com  তারপর রেজিষ্টেশন করেন (আপনার নাম, জিমেইল আইডি, কেপচা পূরণ, পাসওয়ার্ড দিতে হবে)। আপনার সাইট তৈরি করা হয়েছে । এবার ডোমেইন সিলেক্ট করতে হবে । আপনি সাইটের নাম কি দিবেন । যেমনঃ  আমার সাইটের নাম solaiman24 ।  আপনি আপনার ইচ্ছা মতো দেন।  তারপর ডোমেইন সিলেক্ট করেন । যেমন wapkiz.com/wapkiz.mobi/wapkiz.site/anio.pk এসব আছে, ইচ্ছা মতো দেন ।  তারপর নিচে কিছু না দিলেও হবে । তারপর নিচে এসে ক্লিক করে মেক করেন ।  তারপর থিম আপলোড করেন ।