ডুরাবলিন 25mg ইনজেকশন দিলে কি মোটা হওয়া যায়।আর ডুরাবলিন 25mg ইনজেকশন উপকারিতা কি কি।ডুরাবলিন 25mg ইনজেকশন কয়টা কত দিন পর পর দেয়া যায়।
Share with your friends
FoyEz00

Call

Durabolin 25Mg Injection কার্যকরভাবে অ্যানিমিয়া নিয়ন্ত্রণ করে যার ফলে কিডনি রোগ ঘটে । আপনার স্বাস্থ্যের যত্ন প্রদানকারীর দ্বারা নির্ধারিত অন্যান্য চিকিৎসা অবস্থার চিকিৎসার জন্য ওষুধও নির্ধারণ করা যেতে পারে । ড্রাগ একটি অ্যানাবলিক স্টেরয়েড হতে পরিচিত হয় । যখন আপনি এই মাদক গ্রহণ করেন, এটি শরীরের উপস্থিত কিছু নির্দিষ্ট টিস্যুর বৃদ্ধি এবং রক্ত বহন করতে পারে এমন অক্সিজেনের ক্ষমতা বৃদ্ধি করতে সহায়তা করবে ।

ডাক্তাররা সাধারণত এই মাদক গ্রহণের পরামর্শ দেয় না যদি আপনার যে কোনও পদার্থের অ্যালার্জি বা আপনি স্বাস্থ্যের শর্তগুলি যেমন প্রস্টেট বা স্তন ক্যান্সার থাকে । গর্ভবতী মহিলাদের ড্রাগ গ্রহণ থেকে নিরুৎসাহিত করা হয় কারণ এটি অজাত শিশুর ক্ষতি করতে পারে ।

Durabolin 25Mg Injection বেশিরভাগ ক্ষেত্রে তার ক্লিনিকে বা হাসপাতালে ইনজেকশন আকারে পরিচালিত হয়। আপনি নিজেই বাড়িতে নিজেই ইনজেকশন নিতে পারেন। এই ক্ষেত্রে আপনার ড্রাগ উপদেষ্টা ঠিকমত আপনার ঔষধ উপদেষ্টা দ্বারা পরিচালিত হিসাবে নিশ্চিত করুন। যদি Durabolin 25Mg Injection বিকৃত হয় বা আপনি ভিয়ালের কিছু কণা উপস্থিতিকে দেখতে পান। Durabolin 25Mg Injection সিরিঞ্জ এবং সূঁচ বরাবর শিশুদের এবং পোষা প্রাণী থেকে দূরে রাখা উচিত । আপনি আবার সূঁচ এবং সিরিঞ্জ ব্যবহার করবেন না তা নিশ্চিত করুন।

অন্যান্য সকল ওষুধের মতো, Durabolin 25Mg Injection কিছু পার্শ্ব প্রতিক্রিয়া সৃষ্টি করে। যদিও বেশির ভাগই অপ্রাপ্তবয়স্ক এবং কিছু সময়ের মধ্যে অদৃশ্য হয়ে যায়, কিছু গুরুতর এবং চিকিৎসা সহায়তা প্রয়োজন। আপনি , ডায়রিয়া, বমি ভাব, বিষণ্নতা , অনিদ্রা , জন্ডিস ইত্যাদি যখন আপনি দেখবেন তখন Durabolin 25Mg Injection শুরু করুন । যদিও অনেক রোগী গুরুতর অ্যালার্জি প্রতিক্রিয়া থেকে মাদক গ্রহণ করেন না তবে আপনি যদি শ্বাসযন্ত্রের সমস্যাগুলির মতো উপসর্গগুলি উপভোগ করুন এবং বুকে অঞ্চলের তীব্রতা অনুভব করুন, খিটখিটে , এবং হাইভ , অবিলম্বে চিকিৎসা সহায়তা চাইতে হবে ।

n

এখানে বর্ণিত তথ্যগুলি এই ওষুধের সল্ট বা উপাদানগুলির উপর ভিত্তি করে লেখা হয়েছে। এই ওষুধের ব্যবহার এবং প্রভাব কোন একজন রোগীর শারীরিক অবস্থা অনুযায়ী পৃথক হতে পারে। তাই এটি পরামর্শ‌ দেওয়া হয় যে, এই ওষুধ ব্যবহার করার আগে আপনি আপনার Internal Medicine Specialist এর কাছ থেকে পরামর্শ নিন।


Talk Doctor Online in Bissoy App