আমি বিবাহিত .১ বছর .এখন আমার পেনিস শক্ত হয় না। কি করব? ড: দেখাইছি। তারা বলে কন সমস্যা নেই। কিন্তু অনেক নরম .সহবাস করতে পারছি না।?


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

হামদার্দ এর যে কোন একটা পয়েন্টে গিয়ে ওনাদের ডাক্তারের সাথে বিস্তারিত আলাপ করে দেখতে পারেন। ওনাদের ঔষুধে অনেক সময়য় ভালো কাজ করে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Yakub Ali

Call

পেনিস শক্ত না হওয়া সংক্রান্ত এমন সমস্যা হয়ে থাকে, ওটা নিয়ে অধিক চিন্তার কোন কারণ নেই. দুশ্চিন্তা পরিত্যাগ করে স্বাভাবিক জীবন যাপন করুন, দেখবেন সব ঠিক হয়ে যাবে। লিঙ্গ শক্ত বা উত্তেজিত হচ্ছেনা কেন এটা ভাবতে থাকলে তো আপনার মনে যৌন উত্তেজনাই আসবেনা। লিঙ্গ উত্তেজিত করার চেষ্টা পরিত্যাগ করুন। মনে যৌন উত্তেজনা এলে লিঙ্গ নিজে থেকেই শক্ততা প্রাপ্ত হয়ে উঠবে। লিঙ্গ শক্ত না হওয়ার ফলে সঙ্গম করতে না পারলেও সেটা নিয়ে দুশ্চিন্তা করবেন না। বিশেষজ্ঞদের মতে লিঙ্গ শক্ত না হওয়ার জন্য ইরেকশন, রক্ত সঞ্চালন ও মানসিক শক্তির উপর নির্ভর করে। গবেষণায় দেখা সব যৌন রোগীরা মানসিক রোগী বা মানসিক চাপে,  দুর্বলতায় ভুগে। লিঙ্গ শক্ত না হওয়া উত্থান জনিত সমস্যা জন্য দায়ী মুলত মানসিক সমস্যা,  এই জন্যই  মনোবিজ্ঞানীরা মনোরোগ ডাক্তারের দের পরামর্শকে বেশি প্রাধান্য দেয়। অনেকে মনে করে ঐটাতো পাগলের ডাক্তার, এটিও ভুল ধারণা!!

মানুষের শরিরের যেমন রোগ হয়, তেমনি মনের ও রোগ হয়, বেশির ভাগ রোগের উত্স ই হচ্ছে মন। আপনি একজন সাইকিয়াট্রিস্টের পরামর্শ

নিলে 100% সমাধান হয়ে যাবে। ডাক্তার খুঁজে

পেতে সমস্যা হলে মন্তব্য করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ