আমি একটা মেয়ের সাথে relation করছি প্র‍ায় এক মাসের মত। সে আমার ক্লাসমেট ছিল, এবং ভাল বন্ধও ছিল। আমি তাকে অনেক ভালবাসি সেও আমাকে অনেক ভাল বাসে। এক পর্যায়ে আমি যানতে পারি একটা ছেলের সাথে তার 3 বছর relation ছিল এবং সেই ছেলের সাথে তার যৌন সম্পর্কও ছিল। তার x bf ও আমাকে এমন টাই বলেছে এবং আমাদের ২টা frnd ও আমাকে একই কথা বলেছে। এই অবস্থায় আমি তাকে ছারতে অনেক চেষ্টা করেছি, কিন্তু পারছি না কারন আমি তাকে অনেক ভালবাসি। এখন আমার কি করা উচিৎ, এমন একটা মেয়ের সাথে আমি কিভাবে relation continue করি! প্লিজ আমাকে সঠিক পরামর্শ দিন...??
Share with your friends
Sayem765

Call

ভাই প্রথম কথা ফিজিক্যাল রিলেশন এ সমস্যা কি?

যদি ইউরোপ আমেরিকার দিকে লক্ষ করেন দেখবেন সেখানে সবাই টিনেজার বয়স থেকে ফিজিক্যাল রিলেশন করে,অথচ বিয়ে আরো ১০-১২ বছর পর করে, তবুও তো মানুষ বিয়ে করে!


কিন্তু আপনি যদি হন একজন বাঙালি মুসলিম তবে আপনি কাজ এটা পৃথিবীর অন্যতম কষ্টকর জিনিস।

৩ বছররে রিলেশন এ ফিজিক্যাল সম্পর্ক থাকাটা অস্বাভাবিক কিছু না।

আর আপনার ভালোবাসার বয়স মাত্র ১ মাস,আর আপনি সঠিক জানেন ও না যে মেয়ে আপনাকে ভালোবাসে কি না,হতে পারে যে আগের ছেলেকে ভোলার জন্য টেম্পেরারি রিলেশন করছে আপনার সাথে!

আর মেয়েদের থেকে ছেলেরা ভালোবাসার ক্ষেত্রে একটু বেশিই দুর্বল হয়ে থাকে।তাই আপনি তাকে ভুলতে পারছেন না বা ভালোবেসে ফেলেছেন।

আগে ভালো করে ঠান্ডা মাথায় সব চিন্তা বাদ দিয়ে ভেবে দেখুন আপনি তাকে কতটা ভালোবাসেন,তার সাথে যতযাই হোক সারাজীবন কাটাতে পারবেন কি না।যদি উত্তর হ্যাঁ হয় তবে তা আপনার জন্য অনেক কষ্টকর হবে তবে অসম্ভব নয় তার মন জয় করা!

যদিও মেয়েরা সারাজীবন ও তাদের প্রথম প্রেম ভুলতে পারে না, কিন্তু ভালোবাসা তো একবার ই হয় না!

আপনি একবার আপনার সর্বোচ্চ টা দিয়ে চেষ্টা করে দেখুন।দেখুন কি ফল হয়,আর মনের আবেগ কে প্রশ্রয় দিবেন না একদম।


আর যদি তাও না হয় তবে তাকে ভুলে যান,কারন আপনি নিশ্চয়ই চান না যে আপনি যাকে ভালোবাসেন তার মনে আপনি সহ আরো অনেক মানুষ থাকুক।

ভোলার জন্য কাজে ব্যস্ত থাকুন,মেয়ে বন্ধু দের সাথে বেশি কথা বলুন,,তার মধ্যে কয়েকজন এর সাথে গার্লফ্রেন্ড এর মতো কিছু আচরণ করুন, দেখবেন সহজেই ভুলতে পারবেন। ধন্যবাদ

Talk Doctor Online in Bissoy App
Aryana saba

Call

তার আগে আমার একটা প্রশ্ন:মেয়েটি Physical relation এর জন্য আপনার সমস্যা?তাহলে Physical relation না করা মতো মেয়ে খুঁজুন

Talk Doctor Online in Bissoy App