বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
36 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি একজন শিক্ষক। আমার এক ছাত্রী অপর ক্লাসের একটি ছেলের সাথে রিলেশনে জড়িয়েছে।  বিষয়টা আমি জানার পরে তা  বিরত রাখার ব্যবস্থা করেছি।  কিন্তু তারা মোবাইলে কথা বলে।  গতকাল মেয়ের মা বিষয়টি বুঝতে পেরে কাউকে কিছু না বলে আমার সাথে বিষটি আলোচনা করছে।  তার ধারনা বিষয়টি আমি সমাধান করতে পারবে। আমি এখন হিমশিম খাচ্ছি কি করবো।  ছেলেটির সাথে মেয়েটির সম্পর্ক কোন ভাবে মানায় না।  আর মেয়ের বাবা খুব রাগি জানতে পারলে অনেক ক্ষতি হবে। তো এই মুহুর্তে আমি কি সমাধান দিতে পারি। মেয়েকে বারন করলে সে মুখে বলবে মেনে নিলাম কিন্তু বাস্তবে সুযোগ পেলেই আবার  কথা বলার  চেষ্টা করবে।  আর আমি শিক্ষক হিসেবে কতটুকুই বা বলতে পারি।  ছেলেটি দশম শ্রেনিতে আর মেয়েটি নবম শ্রেনিতে পড়ে। 

ভাল একটি পরমর্শ চাই
করেছেন (4,777 পয়েন্ট)
আপনার প্রশ্নে কিছু বানান ভুল আছে দয়া করে সম্পাদনা করে নিন।
করেছেন (55 পয়েন্ট)
মেয়েকে বিয়া দিয়ে দিন। বাবা মায়ের কথা না শোনাদের এটাই ভাল পথ।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,056 পয়েন্ট)
আপনি তাদেরকে বলেন এই টিনএজ বয়সে রিলেশনে না জড়াতে। এই সময়ে রিলেশন করলে তাদের পড়ালেখার ক্ষতি হতে পারে। আর বলুন যে এই রিলেশন পূণতা পাবে না। কারণ এরকম অনেক ছেলেমেয়েরাই আবেগের মোহে পড়ে ভুল করে। পরে বেশিরভাগ রিলেশন ভেঙ্গে যায়। তাদেরকে পড়াশেনার প্রতি মনোযোগী হতে বলুন। এগুলো বলা হলেও অনেকে তা শোনে না। তাদেরকে কোনো ভুল সিদ্ধান্ত নিতে বারণ করুন। আর ছেলেটি যদি মেয়েটিকে ভালো রাখতে পারবে কিনা তাও মেয়েটিকে বোঝান। আপনারা যদি চান তাহলে ছেলেটিকে সময় দিন। ছেলেটির আথিক অবস্থা যদি ভালো না হয় তাহলে বলুন যে পড়াশোনা শেষ করে ভালো কোনো জব পেতে চেষ্টা করতে। এই অপ্রাপ্তবয়সে তারা অনেক ভুল সিদ্ধান্ত নিতে পারে। তাদেরকে চোখে চোখে রাখুন। কখনো অতিরিক্ত প্রেসার দিবেন না। তাদের বাবা মাকে ফ্রেন্ডলি হতে বলুন। অন্তত কলেজ শেষ হওয়ার আগ পযন্ত সময় দিন।
করেছেন (1,127 পয়েন্ট)
এগুলো বলা হয়েছে কিন্তু ফিরানো যাচ্ছে না 
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
06 ফেব্রুয়ারি "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন গোলাম মহিউদ্দিন (12 পয়েন্ট)
1 উত্তর
1 উত্তর
23 জুলাই 2018 "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আশিক প্রেমিক (153 পয়েন্ট)
1 উত্তর
25 জুন 2018 "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sharif018820 (30 পয়েন্ট)

304,351 টি প্রশ্ন

393,015 টি উত্তর

119,558 টি মন্তব্য

168,748 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...