বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
38 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (11 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,976 পয়েন্ট)
এটা অলসতা হতে পারে। রাতে যত তাড়াতাড়ি সম্ভব ঘুমাতে যান। কেননা বেশি রাত জাগলে দিনের বেলায় এমনটা হতে পারে। তাই বেশি রাত না জেগে আগে ঘুমাতে গিয়ে সকাল সকাল ঘুম থেকে উঠুন। 

সকালে হালকা চা খাবেন ঘুম থেকে উঠে। তারপর একটু ব্যায়াম করে নিবেন। ব্যায়াম আপনার সমস্যার সমস্যার সমাধান করবে। অলসতা দূর করবে।  রাতে ঘুম না হলে অযথা ঘুমের ট্যাবলেট / ঔষধ খাবেন না।

তারপর একটু বাহিরে বেড়িয়ে পরিবেশ উপভোগ করুন। সকালের বাতাস খুবই ভালো হয়। যা আপনার মনের অলসতা দূর করবে ও আপনাকে সুন্দর ও সূখি মানুষে তৈরি করবে। সময়মতো খাওয়া দাওয় করুন। বিশ্রামনিন সব ঠিক হয়ে যাবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
Hsc 1st Year পড়ার পর ছেড়ে দিয়ে ডিপ্লমাতে ভর্তি হয়েছিলাম। এখন যখন ইন্টার পরীক্ষা চলছে আমার মনে হচ্ছে আমি ইন্টার পরীক্ষাটা না দিয়ে ভুল করেছি। এই চিন্তা করতে করতে আমার রাতের ঘুম পর্যন্ত হারাম হয়ে যাচ্ছে। Hsc ছাড়ার কারণ ছিলো পয়েন্ট কম আসলে ক্যারিয়ারের সমস্যা হবে আর আমি যে মানের লেখা পড়া করতাম উঠা দিয়ে ৩ পয়েন্ট এর বেশী পয়েন্ট আসতো না। আর বিজ্ঞান বিভাগের ছাত্র হলেও আমার একদম পড়তে ইচ্ছা হতো না। সারাদিন বাইরে আড্ডাবাজি করতাম। তাই Hsc ছেড়ে ডিপ্লমাতে ভর্তি হয়েছিলাম। এখন আমার মনে হচ্ছে সিদ্ধান্তটা আমার জীবনের নেওয়া সবচেয়ে খারাপ সিদ্ধান্ত। আমার মা বাবাও আমার ১ বছর নষ্টের সিদ্ধান্তে খুশি নন। মানসিকভাবে আমি এখন খুব খারাপ পর্যায়ে আছি কিন্তু সিদ্ধান্তটা আমার নিজের হওয়াই আমি সেটা কাওকে দেখাতেও পারছিনা, বলতেও পারছি না।?
04 এপ্রিল 2017 "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Khshakib (13 পয়েন্ট)
4 টি উত্তর
20 অক্টোবর 2016 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Jobayer yeakub (19 পয়েন্ট)

313,902 টি প্রশ্ন

403,440 টি উত্তর

124,020 টি মন্তব্য

173,810 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...