বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
36 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন (19 পয়েন্ট)
স্ত্রী নিজে তালাকের প্রস্তাব দিয়েছি তারপ ছেলে ও রাজি হয়ছে. অতপর একজন, নিকাহ্ ও তালাক রেজিঃ কাজীর মাধ্যমে খোলা তালাক হয়ছে, দেনমহর ছিলো ৫লক্ষ টাকা, তালাক কাগজে দেনমহর সহ জাবতীয় সব কিছু মৌকুফ করে এ কথা উল্লেখ আছে, এবং তালক গ্রহন করলেন ছেলে ও মেয়ে উভাই এই কথা লিখা আছে, কিন্তু ছেলের পক্ষে বিবাহর সময় নিজস্ব কেউ সাক্ষি ছিল না, কিন্ত তালাকের সময় তার ফুফু ও ফুফাকে সাক্ষ্য রাখা হয়, আর মেয়ের পক্ষে সাক্ষ্যি ও বাহিরের মানুষ রাখা হয়, মুল কথা হলো তালাকের পর মেয়ের পক্ষ বলে যে, ছেলে তালাক দিচ্ছে আর মেয়েও অস্ফীকার করে যে আমি ছেলেকে কোন তালাক দেই নি , তারপর তারা যৌতুক ও নারী নির্যাতন মামলা করেন জেলা র্জজ কোডে এখন, ছেলের উক্ত সমস্যার জন্য কি করা উচিত, একটু বিস্তারিত ভাবে জানাবেন প্লিজ?
করেছেন (479 পয়েন্ট)

এ ক্ষেত্রে আপনি আপনার স্ত্রীর তালাক প্রদানেরকাগজ-পত্র দেখিয়ে তার অসত্য মামলা থেকে রেহায় পেতে পারেন। তাছাড়া খোলা তালাকের পর স্ত্রীর আর কোন পাওনা থাকার কথা না। 

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
19 ফেব্রুয়ারি "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Elias mahmud (19 পয়েন্ট)
1 উত্তর

311,868 টি প্রশ্ন

401,450 টি উত্তর

123,277 টি মন্তব্য

172,852 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...