বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
303 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (20 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,141 পয়েন্ট)
সন্তান ছেলে না মেয়ে হবে তা আল্লাহ ছাড়া কেউ বলতে বা দিতে পারবে না। আপনি ছেলে সন্তান চাইলে আল্লাহ কাছে নামাজের পড় দোয়া করে চাইতে পাড়েন। আল্লাহ দোয়া কবুল করে ছেলে সন্তান দিলেই আপনার ছেলে সন্তান হবে।
0 টি পছন্দ
করেছেন (6,513 পয়েন্ট)
একটানা যত মাস সহবাস করেন না কেন সৃষ্টিকর্তার যদি পুত্র সন্তান না দেয় তাহলে কোনো ভাবেই কেউ পুত্র সন্তান দিতে পারবে না। আপনি আপনার স্ত্রীর সাথে সহবাস করতে থাকুন এবং আল্লাহর কাছে দোয়া করতে থাকুন। আল্লহর আপনাকে পুত্র সন্তান দিতেও পারেন।
0 টি পছন্দ
করেছেন (20,546 পয়েন্ট)

বিজ্ঞানের মতে যদি আপনি ছেলে সন্তান চান তাহলে আপনার স্ত্রীর যে দিন ডিম্বপাত হবে তার আগের দিন হতে ৪/৫ দিন  প্রতিদিন সহবাস কর‍তে হবে।।তবে   ১ মাস আগ থেকেই আপনি কোন হস্তমৈথুন বা সহবাস করবেন না। আপনার স্ত্রীর যে দিন  ডিম্বপাত হবে তার আগের দিন হতে ৪/৫ দিন প্রতিদিন সহবাস করবেন। এবং   যোনির গভিরে বীর্যপাত করবেন।  তবে তবুও নিশ্চিত নয় যে  ওভাবে সহবাস করলে ছেলে সন্তানই হবে কেনো না  ছেলে সন্তান হতে হলে পুরুষের বীর্যের শুক্রানুর পরিমান বেশি ও শক্তিশালী শুক্রাণু থাকতে হবে। ।

আর ডিম্বপাত হয় নিয়মিত মাসিকের ক্ষেত্রে মাসিক হওয়ার ১২-১৬ তম দিনের মধ্যে তাই এই সময়ে  সহবাস করবেন।

আশা করি বুঝতে পারছেন। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
06 এপ্রিল 2017 "ইসলাম" বিভাগে জিজ্ঞাসা করেছেন রায়হান রুবেল (110 পয়েন্ট)
0 টি উত্তর
13 অক্টোবর "স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
2 টি উত্তর
23 সেপ্টেম্বর 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

358,706 টি প্রশ্ন

453,734 টি উত্তর

142,112 টি মন্তব্য

189,934 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...