বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
77 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
জানুয়ারি ১ তারিখে পিরিয়ড হয়, ১৮ তারিখের পর থেকে মিলন হয়, এখন একমাস গত হয়ে গেছে, অথচ পিরিয়ড হচ্ছে না ৷ পর পর ৩দিন বেবি চেক দিয়ে চেস্ট করিয়েছি, রেজাল্ট নেগেটিভ (প্রেগনেন্ট নাই) এখন কি করতে পারি?
করেছেন (2,021 পয়েন্ট)
গাইনী ডাক্তারের পরামর্শ নিন।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (11,650 পয়েন্ট)

যদি নিয়মিত মাসিক হয় তাহলে প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা আছে।কেনো না ১লা জানুয়ারি তে মাসিক হলে ১৮ তারিখ ছিলো অনিরাপদ  সময় সেক্ষেত্রে প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা থেকেই যায়। এছাড়াও রক্তশল্পতা, আয়রন ও ভিটামিনের অভাবেও মাসিক বন্ধ থাকতে পারে। 

যেহেতু আপনি অনিরাপদ সময়ে সহবাস করেছিলেন সেক্ষেত্রে  সঠিক নিয়মে স্ট্রিপ কাটি দিয়ে প্রেগন্যান্সি টেস্ট করুন। প্রেগন্যান্সি টেস্ট সঠিক নিয়ম এখান থেকে দেখে নিন। 
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
14 মার্চ "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sadit enver (9 পয়েন্ট)
1 উত্তর
08 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন hossain999 (6 পয়েন্ট)

299,584 টি প্রশ্ন

387,276 টি উত্তর

117,030 টি মন্তব্য

165,228 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...