28 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (8 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন
আমার গালফ্রেন্ডের ইমু একাউন্টটি এখন একটি ছেলে ব্যাবহার করছে,আমি ২ বার আমার মোবাইলে আমার গালফ্রেন্ড থেকে কোড নিয়ে ইমু একাউন্টটি ডিলিট করে দিলেও ছেলেটা আবার ঢুকতে পারছে যার ফলে সে ব্ল্যাকমেইলিং সহ বিভিন্ন ধরনের সমস্যা করছে।যদি এই সমস্যার একটি সমাধান দিতেন তাহলে উপকৃত হতাম

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (288 পয়েন্ট)
আপনাকে সর্বপ্রথম জানতে হবে ওই ছেলেটার বাড়ি কোথায়,,, ওই ছেলেটার বাড়ি কি আপনার গার্লফ্রেন্ডের বাড়ির পাশে কিনা বা আপনার গার্লফ্রেন্ডের পরিচিত কেউ কি না ইমো তে অন্যের অ্যাকাউন্ট লগ ইন করতে হলে অবশ্যই ওই ফোন থেকে ভেরিফিকেশন কোড টি সংগ্রহ করতে হবে।অন্যথায় কখনোই লগইন করা সম্ভব না।যার ফোনে আপনার গার্লফ্রেন্ডের ইমো নাম্বার লগইন করা আছে অবশ্যই সে আপনার গার্লফ্রেন্ডের বাড়ির পাশের।আপনার গার্লফ্রেন্ডের ফোন সে সব সময় হাতে পায় যার জন্য সে আপনার গার্লফ্রেন্ডের নাম্বার দিয়ে ইমো তে লগইন করতে পারে।

 আপনি ডিলিট করার পর ও বারবার খোলার কারণ এটাই কারণ আপনি যখন আপনার ইমু একাউন্ট ডিলিট করে দিবেন, তারপর ওর ওখান থেকেও লগ আউট হয়ে যাবে তাকে পুনরায় আবার লগইন করা লাগবে।

সো,বিষয়টা আপনি বুঝতে পারছেন আশা করি নিশ্চয়ই সে আপনার গার্লফ্রেন্ড এর বাড়ির পাশের কেউ হবে।

আপনি আগে আপনার গার্লফ্রেন্ড কে জিজ্ঞেস করুন ওনার ফোন কে কে হাতে নেই ওনাকে ঠান্ডা মাথায় ভাবতে বলুন কে বা কাহারা এ ধরনের কাজ গুলো করতে পারে।

দেখবেন এমনি আপনার উত্তর বেরিয়ে আসবে।

তাছাড়া ইমুতে আরও একটি প্রবলেম আছে সেটা হলো যার ফোনে যে নাম্বার দিয়ে একবার ইমো একাউন্ট খোলা হয় পরবর্তীতে ওই মোবাইলে সেইম ওই নাম্বার দিয়ে ইমো একাউন্ট খুলতে ভেরিফিকেশন লাগে না।

পুরনো ভার্সনের ইমো গুলোতে এ প্রবলেম ছিল বর্তমানে আপডেট গুলোতে এ ধরনের প্রবলেম টা আছে কিনা আমার জানা নাই। তারপরও আপনি যদি কোনো সলিউশন বের করতে না পারেন আমাকে নেক্সট টাইম আবার নক দিবেন আমি আপনাকে বলে দেবো কি কি করা লাগবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

283,319 টি প্রশ্ন

367,779 টি উত্তর

110,838 টি মন্তব্য

152,864 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...