বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
169 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (2 পয়েন্ট)
কোন মেয়ের সাথে সেক্স করার সময়ে কেমনে বুঝবো যে মেয়েটা প্রথম সেক্স করতাছে না কি এর আগে আর কারো সাথে সেক্স করছে।

বিস্তারিত বুঝিয়ে বলুন। 

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (289 পয়েন্ট)
ভার্জিন মেয়েদের যোনির সতিচ্ছেদ পর্দা থাকে, আগের দিনে মনে করা হত এটি ভার্জিনিটির প্রমান, এখনো অবশ্য এটাই মনে করা হয়, প্রথম সহবাসের সময় চাপে এটি ফেটে যায় ও রক্তপাত হয় যা দেখে বোঝা যায় ভার্জিন, কিন্তু এখন আমরা জানি যেসব মেয়েরা চঞ্চল, দৌড় ঝাপ করে তাদের এমনিতেই ফেটে যায়, সাইকেল চালনা করলে ফেটে যেতে পারে,  তাই ফাটা থাকলেও ভার্জিন হতে পারে, আবার চিকিৎসা করে পর্দা জোড়া লাগানো যায় তাই পর্দা থাকলেই প্রমান হয়না যে ভার্জিন, এক্ষেত্রে ছেলেদের একটু জ্ঞানি হলেই বোঝা যায়। ভার্জিন হলেই যে প্রথম মিলনে ব্লাড বার হবে তা কিন্ত নয়। কারণ যে পর্দা টা মিলন করার সময় ছিড়ে ব্লাড বার হয়। বর্তমানে ৫০% মেয়ের নানা কারণে বিয়ের আগে ছিড়ে যায়। তাই এই রমক চিন্তা করা বোকামি ছাড়া আর কিছুই নয়।
করেছেন (411 পয়েন্ট)
প্রশ্ন সাপেক্ষে উত্তর দিন। নতুবা বিরত থাকা ভালো।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
17 অক্টোবর 2016 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন mmaruf (-1 পয়েন্ট)
2 টি উত্তর
06 মে 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন MHPAKHI (4 পয়েন্ট)

293,578 টি প্রশ্ন

380,076 টি উত্তর

114,875 টি মন্তব্য

161,157 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...