20 জন দেখেছেন
"তথ্য-প্রযুক্তি" বিভাগে করেছেন (6 পয়েন্ট)
কোন ভিডিও আপলোড দিলে বা কোন আইন লঙ্ঘন করলে মনিটাইজেশন পাওয়া যায় না?      

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (170 পয়েন্ট)
ইউটিউবে মনিটাইজেশন এর জন্য এপ্লাই করতে হলে আপনাকে বছরে চার হাজার ঘন্টা ওয়াচ টাইম এবং 1 হাজার সাবস্ক্রাইবার আপনার চ্যানেলে থাকতে হবে।আপনার চ্যানেলে কোন প্রকার কোন কপিরাইট স্ট্রাইক থাকা যাবে না।কপিরাইট স্ট্রাইক থাকলেও আপনি কখনোই মনিটাইজেশন পাবেন না।বছরে চার হাজার ঘন্টা ওয়াচ টাইম এবং 1 হাজার সাবস্ক্রাইবার হলেই যে আপনি মনিটাইজেশন পেয়ে যাবেন এমন ও কোন কথা নাই! আপনার যখন ওয়াচ-টাইম এবং সাবস্ক্রাইবার হয়ে যাবে আপনি যখন মনিটাইজেশন এর জন্য এপ্লাই করবেন, তখন ইউটিউব আপনার চ্যানেল টি ভালো করে যাচাই করবে আপনার চ্যানেলের কয়টি ভিডিও আছে! ভিডিও এর কোয়ালিটি কেমন এবং  ভিউজ কি পরিমান আপনার চ্যানেলে কোন প্রকার কোন কপিরাইট স্ট্রাইক আছে কিনা এইসব দেখে তারপর আপনাকে মনিটাইজেশন দেওয়ার কথা ইউটিউব চিন্তা করবে এই সকল সমস্যাগুলো থেকে আপনার চ্যানেলটি যদি সকল দিক দিয়ে ঠিকঠাক থাকে তাহলে আপনার মনিটাইজেশন পাওয়ার সম্ভাবনা খুব বেশি থাকবে।

আইন বলতে এগুলো এগুলো ঠিকঠাক থাকলেই আপনি মনিটাইজেশন পাওয়ার সম্ভাবনা 80 পার্সেন্ট ই থাকবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
03 জানুয়ারি 2014 "বাংলা সাহিত্য ও সংস্কৃতি" বিভাগে জিজ্ঞাসা করেছেন mhf312 (2,818 পয়েন্ট)
2 টি উত্তর

282,227 টি প্রশ্ন

366,430 টি উত্তর

110,249 টি মন্তব্য

152,091 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...