76 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (-2 পয়েন্ট)
বন্ধ করেছেন
বন্ধ

3 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,077 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
ট্রিকবিডি একাউন্ট খোলা এখনও সম্ভব!!!ট্রিকবিডি যে কোনো সময় খুব অল্প সময়ের (5 থেকে 10 মিনিট)জন্য রেজিষ্টেশন চালু করে।বিশ্বাস হয় না?আমার bissoy প্রোফাইলে trickbd আইডির লিংক আছে,এই আইডিটা আমি এই 5 থেকে 10 মিনিটের মধ্যে রেজিষ্টেশন করেছিলাম।ট্রিকবিডিতে এমন অনেক সদস্য এই অনির্ধারিত কিছু সময়ের মাঝে রেজিষ্টেশন করে নিয়েছে।বিখ্যাত author নিয়ন ও এভাবেই আইডি খুলেছে।এজন্য ট্রিকবিডিতে আপনাকে রেজিষ্টেশন বা sing up বাটনে সুযোগ খুজতে হবে ।বিশেষ করে সন্ধ্যার পর থেকে মধ্য রাত পর্যন্ত সময়ে রেজিষ্টশন তারা চালু করে থাকে।আপনিও এভাবে একাউন্ট খুলতে পারেন।
করেছেন (1,077 পয়েন্ট)
আপনি এভাবে একাউন্ট খুলতে পারবেন যে এটা নিয়মিত ট্রিকবিডি ইউজার ও member দের দ্বারা 100%প্রমাণিত।তাই নোটিশের অপেক্ষা না করে কাজে লেগে পরুণ।সুযোগ খুজুন
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (884 পয়েন্ট)
ট্রিকবিডি অ্যাকাউন এখন ফ্রিব্যাসিক দিয়ে খোলা আপাতাতো বন্ধ আছে।তবে ট্রিববিডি অ্যাকাউন খোলা যাবে।আর ট্রিকবিডি অ্যাকাউন খোলতে হলে ট্রিকবিডি নুটিশ গুলো দেখতে হবে।ট্রিকবিডি নতুন সদস্য Md Sakib Hossain তিনি অল্প কিছু দিন আগে সদস্য হয়ে।আপনি ট্রিকবিডির নুটিশ গুলো ফলো করলে ফলাফল পেয়ে যাবে।ট্রিকবিডির অ্যাকাউন খোলার নুটিশ না পেলে আমাকে মন্তব্য অথবা একান্ত বার্তা পাঠাও তাহলে নুটিশ টির লিংক দিয়ে দিবো। এখানে দেওয়া হল না এই কারণে যদি এখান থেকে অনেকে ট্রিকবিডির অ্যাকাউন খুলতে ভিড় করে তাহলে আবার ট্রিকবিডির অ্যাকাউন খোলা বন্ধ করে দেওয়া হবে।ধন্যবাদ
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (179 পয়েন্ট)
ট্রিকবিডিতে একাউন্ট খোলা আপাতত বন্ধ রয়েছে। তাই এখন নতুন করে আর রেজিস্ট্রেশন করতে পারবেন না আপনি। তারা নতুন করে রেজিস্ট্রেশন Disable করে রেখেছে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
26 সেপ্টেম্বর 2017 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ রাসেল মিয়া (132 পয়েন্ট)
1 উত্তর
17 জানুয়ারি 2017 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন অভ‌ি (131 পয়েন্ট)

282,275 টি প্রশ্ন

366,484 টি উত্তর

110,278 টি মন্তব্য

152,116 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...