39 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
করেছেন (1,138 পয়েন্ট)
আপনার ফোনের মডেল কত?

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (23 পয়েন্ট)
এটা ফোনের কোন সমস্যা না। প্রধানত এটি হয়ে থাকে ওয়াই ফাই সংযোগ বিচ্ছিন্ন হওয়ার কারনে।যেমন :আপনার রাইটারে সংযোগ আছে কিন্তু ওয়াই ফাই এর যে তার দিয়ে এম্বি আসে সে তার ছেড়া বা লিক। আরেকটি কারন হতে পারে তা হলো রাইটার থেকে আপনার মোবাইল পর্যাপ্ত পরিমানে কাছে নেই।এ সমস্যার সমাধান হলো ওয়াই ফাই কতৃপক্ষ কে জানান তারা সমাধান করে দিবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,693 পয়েন্ট)
আপনি যে ওয়াইফাই এ কানেক্টেড হয়েছেন তাতে কোনো ইন্টারনেট অ্যাক্সেস নেই, একারণে এই লেখা আসছে। 

একটা রাউটার কিনে ঘরে রেখে দিলেও কিন্তু তা মোবাইলে কানেক্ট করা যায়, কিন্তু তা কোনো কাজের না। রাউটারে ব্রডব্যান্ড বা সিম দিয়ে ইন্টারনেট অ্যাক্সেস দিলে তারপরেই তা ব্যবহার করতে পারবেন। এছাড়া তো সম্ভব নয়। 

ইন্টারনেট অ্যাক্সেস নানা কারণেই না থাকতে পারে। যেমন- ব্রডব্যান্ড হতে অফ করে দেওয়া, কানেকশনে কোনো সমস্যা থাকা, কানেকশন অফিসে ইলেক্ট্রিসিটি না থাকা, রাউটারের অ্যাক্সেসিং পাওয়ার ভালো না থাকা, তার ভালো না থাকা ইত্যাদি। 
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

282,227 টি প্রশ্ন

366,430 টি উত্তর

110,249 টি মন্তব্য

152,091 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...