বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
48 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
করেছেন (1,842 পয়েন্ট)
আপনার ফোনের মডেল কত?

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (22 পয়েন্ট)
এটা ফোনের কোন সমস্যা না। প্রধানত এটি হয়ে থাকে ওয়াই ফাই সংযোগ বিচ্ছিন্ন হওয়ার কারনে।যেমন :আপনার রাইটারে সংযোগ আছে কিন্তু ওয়াই ফাই এর যে তার দিয়ে এম্বি আসে সে তার ছেড়া বা লিক। আরেকটি কারন হতে পারে তা হলো রাইটার থেকে আপনার মোবাইল পর্যাপ্ত পরিমানে কাছে নেই।এ সমস্যার সমাধান হলো ওয়াই ফাই কতৃপক্ষ কে জানান তারা সমাধান করে দিবে।
0 টি পছন্দ
করেছেন (4,956 পয়েন্ট)
আপনি যে ওয়াইফাই এ কানেক্টেড হয়েছেন তাতে কোনো ইন্টারনেট অ্যাক্সেস নেই, একারণে এই লেখা আসছে। 

একটা রাউটার কিনে ঘরে রেখে দিলেও কিন্তু তা মোবাইলে কানেক্ট করা যায়, কিন্তু তা কোনো কাজের না। রাউটারে ব্রডব্যান্ড বা সিম দিয়ে ইন্টারনেট অ্যাক্সেস দিলে তারপরেই তা ব্যবহার করতে পারবেন। এছাড়া তো সম্ভব নয়। 

ইন্টারনেট অ্যাক্সেস নানা কারণেই না থাকতে পারে। যেমন- ব্রডব্যান্ড হতে অফ করে দেওয়া, কানেকশনে কোনো সমস্যা থাকা, কানেকশন অফিসে ইলেক্ট্রিসিটি না থাকা, রাউটারের অ্যাক্সেসিং পাওয়ার ভালো না থাকা, তার ভালো না থাকা ইত্যাদি। 
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

294,397 টি প্রশ্ন

381,035 টি উত্তর

115,197 টি মন্তব্য

161,704 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...