বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
138 জন দেখেছেন
"ব্যায়াম" বিভাগে করেছেন (42 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (6,416 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
সকালে কাচা ছোলা খাওয়ার অভ্যাস করুন। খাবার খাওয়ার পরিমান বারিয়ে দিন। প্রতিদিন সকালে ১টি ডিম সিদ্ধ করে খান। এবং দুধ খান। এবং সবসময় খাদ্য তালিকায় পুষ্টিকর খাবার রাখুন। রাতের খাবার এ পুষ্টিকর খাবার পরিমান বারিয়ে দিন।প্রচুর পরিমানে ফল খান। আপনি ব্যায়াম এর কথা বলেছেন।তবে আগে সাস্থ্য বাড়িয়ে পরে বায়্যাম করুন। বর্তমানে ব্যায়াম একটু কমিয়ে দিন। সাস্থ ভালো হলে আবার শুরু করুন। ধন্যবাদ বিস্ময়ের সাথেই থাকুন।
+1 টি পছন্দ
করেছেন (6,096 পয়েন্ট)
আপনি পুষ্টিকর খাবার খান। নিয়মিত বিশ্রাম নিন এবং ৭-৮ ঘন্টা ঘুমানোর চেষ্টা করুন। সকালে ও বিকালে ফল খাওয়ার চেষ্টা করুন। ব্যায়ামে'র মধ্যে কিছুদিন বিরতি নিন। তিনবার নিয়মিত করে খাবার গ্রহণ করুন৷ রাত্রে ঘুমানোর পূর্বে দুধে মধু মিশিয়ে পান করুন। সকালে নিয়মিত নাস্তা করুন। আশা করি বুঝতে পেরেছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

350,991 টি প্রশ্ন

445,145 টি উত্তর

139,519 টি মন্তব্য

187,550 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...