94 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (0 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন
আমার ফেসবুক আইডিতে হোম, প্রোফাইল, মেসেজ, নোটিফেকশন, ফেন্ড্র, মেনু এগুলো সরাসরি লিখা না এসে এদের চিত্র বা ছবি লিখা আসছে কেন? চিত্রগুলো @ ¤ § এই ধরণের।?
করেছেন (4,394 পয়েন্ট)
আপনি স্ক্রিনশট এড করতে পারবেন? 

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (74 পয়েন্ট)
ফেসবুক এপস টি আপডেট দিন। এতে কাজ না হলে আনইন্সটল করে আবার ইন্সটল করুন এপস টি।   
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (884 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আগে বলে রাখি এরকম প্রশ্ন করার সময়।প্রশ্ন স্ক্রিনশর্ট যুক্ত করবে অথবা ফোন কি জাভা না অ্যানড্রয়েড সেটা উল্লেখ করুন।তো প্রশ্নের কথাই এবার আসা যাক ।উক্ত সমস্যা টা হয়ে থাকে সাধারণত বাটাম ফোন ব্যবহার করার ফলে।কারণ বাটাম ফোনে অনেক ক্ষণ ফেসবুকে অথবা অন্য কোনে ব্লগ এ গিয়ে কিছুক্ষণ থাকলে কেমন যে মনে হয়।আর ফেসবুক আথবা অন্য সাইট আর ব্যবহার করতে ভাল লাগে না।তখন মনে ইচ্ছার উপরে ফোন টিপা পড়ে।ফলে বিভিন্ন লেখার উপর ক্লিক করা হয়ে যায় আর সেটা বুঝা যায় না।আপনার সমস্যা টা এরকম ভাবে হয়েছে বলে আমার মনে হচ্ছে।আপনার ফেসবুকে ওরকম হওয়ার কারণ হল ফেসবুকে প্রায়ই নিচে লেখা আছে Englisk(us), English(uk),অসমীয়া ইত্যাদি ভাষা আর এই ভাষা গুলোর ক্লিক করলে উপরোক্ত সমস্যা অথবা অন্য সমস্যা হয়।তো এই সমস্যা ঠিক করতে হলে আপনাকে English(us) Or English(uk) এর উপর ক্লিক করতে হবে।তাহলে সমস্যা ঠিক হয়ে যাবে।আর এই সমস্যার জন্য অ্যানড্রয়েড এর ফেসবুক অ্যাপ কোন ভূমিকা রাখবে না।অর্থাৎফেসবুকে অ্যাপ অ্যানড্রয়েড ফোনে Uninstall করে Install করলে কোনে কাজ হবে।কারণ উক্ত সমস্যাটা ডাইরেট ফেসবুকের ভিতরে হয়েছে। আশা করি বিষয়টি বুঝতে পেরেছেন আর বুঝতে না পারলে মন্তব্য করবে।
করেছেন (184 পয়েন্ট)
বানানগুলো ঠিক করলে ভাল হতো।
করেছেন (884 পয়েন্ট)
ভুল একটা শনাক্ত করুন ।তা না হলে কি ভাবে বুজবো ভুল হয়েছে।
করেছেন (184 পয়েন্ট)
অনেক ভুল আছে।যেমন:অ্যানড্রেড নয় অ্যান্ড্রয়েড হবে।স্কিনশর্ট নয় স্ক্রিনশর্ট হবে।আপনি মনোযোগ দিয়ে দেখেন আরো অনেক ভুল রয়েছে।
করেছেন (884 পয়েন্ট)
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

282,275 টি প্রশ্ন

366,494 টি উত্তর

110,284 টি মন্তব্য

152,121 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...