58 জন দেখেছেন
"ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স" বিভাগে করেছেন (0 পয়েন্ট)
করেছেন (4,477 পয়েন্ট)
দয়া করে  বানান সম্পাদনা করুন।

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,793 পয়েন্ট)
আয়রনের (তাতালের) বিট (তাতালের মাথা) পরিবর্তন করুন। আর সল্ডারিং (ঝালাই) করার সময় রজন লাগিয়ে নিন।

এতে কাজ না হলে লিড (রাং) পরিবর্তন করুন। 
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,570 পয়েন্ট)
তাতাল নিয়া অভিযোগের শেষ নাই। আমিও সমস্যাই পড়ি।যাই হোক তাতালে আয়রন বিট পালটিয়ে  তামার বিট লাগান, কিনতে পাওয়া সোলজারিং পেস্ট ব্যবহারের আগে রজন ব্যবহার করুন। আর গুরুত্ব পুর্ণ বিষয় হচ্ছে, যদি রাং গলে পানি হয় অথচ লাগেনা তাহলে তাতালের ওয়াট কমান। শুধু মাত্র ছোট যন্ত্রপাতি লাগাতে ৩০ওয়াটের তাতাল ব্যবহার করুন। তবে ৪৫ ওয়াটের মোটা তাতাল ব্যবহার করতে পারেন যদি যন্ত্রপাতীর টার্মিনাল মোটা থাকে।

বেশি ওয়াট এর তাতালে রাং লাগেনা, এগুলো ব্যবহার করে মুলত বডি জুড়তে,  অনেক মোটা কেবল জুড়তে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (28 পয়েন্ট)
আপনার তাতাল কত ওয়াটের উল্লেখ করলে ভালো হয়। 45W তাতালে এধরনের সমস্যা কম হয় তাই 45w ওয়াটের তাতাল ব্যবহার করাই উত্তম।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
আমার এক কাজিন আছে,,,,সে দুই মাস পর বিয়ে করবে,,,সমস্যা হচ্ছে হস্তমৈথুন করলে তার দ্রুত বীর্য বের হয়,,,ক্লাস ৮ এএ আমার কাজিন যখন প্রথম হস্তমৈথুন করেছিলো তখন তার বীর্য অনেক অনেক দেরিতে বের হয়েছিলো,,,তারপর থেকে নিয়মিত হস্তমৈথুন করতে থাকে,,,এক পর্যায়ে সে লক্ষ করলো তার বীর্য সেই আগের মতো দেরিতে বের হয় না,,,টানা চার বছর হস্তমৈথুন করার পর সে হস্তমৈথুন করা বন্ধ করে দেয়,,,এইভাবে দুই বছর হস্তমৈথুন থেকে নিজেকে বিরত রাখে,,,,,পরবর্তিতে ২ বছর বিরতির পর তার বীর্যের স্থায়িত্ব পরীক্ষা করার জন্য আবার হস্তমৈথুন করে,,কিন্তুু তার বীর্য ১৫ সেকেন্ডের মধ্যে বেরিয়ে আসে,,,,১৫ সেকেন্ড তার স্থায়িত্ব,,,আমার কাজিন খুব চিন্তিত,,,তার সামনে বিয়ে।চিন্তায় চিন্তায় সে শুকিয়ে গেছে,,কাজিন আমাকে সব কিছু শেয়ার করলো,,,যেহুতু বিয়ে,,,,দয়া করে সঠিক সমাধান দিন,আমার কাজিনের এখন কি করা উচিত??একটু সরিয়াসলি উত্তর দিয়েন?
29 জুলাই 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন sammo (6 পয়েন্ট)

283,317 টি প্রশ্ন

367,775 টি উত্তর

110,837 টি মন্তব্য

152,862 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...