বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
148 জন দেখেছেন
"স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি গতকাল রাত্রে দুবার স্বপ্নে দেখেছি একজন সুন্দরী নায়িকা কে । অবশ্য সি ইজ মাই ফেভারিট । ভালোবাসার মানুষ নায়িকাটা আমার।। তাকে স্বপ্নে দেখেছি । এটার ব্যাখ্যা কি?

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (1,061 পয়েন্ট)
ইসলামের দৃষ্টিতে, স্বপ্নে যদি কেউ দুনিয়ার কোনো বেগানা সুন্দরী নারী বা নায়িকাকে দেখতে পায়, তাহলে তাকে 'আসতাগফিরুল্লাহ' পড়তে হবে। কেননা, ভালো স্বপ্ন আল্লাহ দেখায় আর খারাপ স্বপ্ন শয়তান দেখায়। আপনার এই অনৈসলামিক স্বপ্নটি শয়তানের পক্ষ থেকে দেখানো হয়েছে। ভালো স্বপ্ন দেখলে 'আলহামদুলিল্লাহ' আর খারাপ স্বপ্ন দেখলে 'আসতাগফিরুল্লাহ' পড়তে হয়। তাই আপনি বেশি বেশি আসতাগফিরুল্লাহ পড়ুন। ভালো স্বপ্ন দেখতে এশার নামাজ পড়ে ঘুমাবেন আর ঘুম থেকে উঠে ফজর নামাজ আদায় করবেন। ধন‍্যবাদ।
করেছেন (154 পয়েন্ট)
সরি । আমি যে নারীকে দেখেছি সে কোনো বেগানা নারী নয় । সিনেমার নায়িকা নয় । হলিউড বলিউড,টালিউড বা কোনো উডের নায়িকা নয় । অতি পবিত্র রমণি নায়িকা । শুধু নাটক করে ।
করেছেন (1,011 পয়েন্ট)
হলিউডের না হলেও নাটক করে,বেগানা নারী!আপনার চোখে পবিত্র,সারাদিন এসব ভেবেছেন তাই স্বপনেও দেখলেন!
0 টি পছন্দ
করেছেন (4,936 পয়েন্ট)
পছন্দের নায়িকাকে স্বপ্নে দেখাটা স্বাভাবিক, যেহেতু আপনি সবসময় তার ভিডিও দেখেন এবং তাকে নিয়ে চিন্তা করেন। স্বপ্ন হচ্ছে আমাদের অবচেতন মন বা সাবকন্সিয়াস মাইন্ডের ইচ্ছা বা ধারণা। আপনি যেহেতু উক্ত নায়িকাকে পছন্দ করেন তাই আপনার সাবকন্সিয়াস মাইন্ড আপনাকে তাকে স্বপ্নে দেখিয়েছে। 
করেছেন (154 পয়েন্ট)
তাই বুঝি । তবে একটা জিনিস মিললো যাকে স্বপ্নে দেখেছি তার নামের কেউ আমাকে স্বপ্নের ব্যাখ্যা দিলো । নাইস।।
করেছেন (4,936 পয়েন্ট)
এটা শুধুই কাকতালীয় ঘটনামাত্র। মূলত তার কথা বেশি ভাবা, তার চেহারা বেশি দেখার কারণে এমন হতেই পারে। 
করেছেন (154 পয়েন্ট)
ওকে থ্যাংক ইউ আপু ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
0 টি উত্তর
0 টি উত্তর

293,581 টি প্রশ্ন

380,080 টি উত্তর

114,876 টি মন্তব্য

161,162 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...