বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
70 জন দেখেছেন
"স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
অনেক গুলো গাড়ি আমার কোন এক আপন মানুষ কোথায় যেন চলে যাচ্ছে আমাকে নিয়ে যাচ্ছেনা সাথে হঠাৎ কোন গাড়িতে ওঠছে আমি বুঝতে পারিনি গাড়ি গুলো অনেক বড় আমি দুই তিনটা গাড়িতে কোজতেছি সামনে একটা হেলেকাপ্টার আছে আমি এর সামনে দাড়িয়ে কাদতেছি সামনের সিটে বসা একটা মোটা মানুষ আমাকে ডাকছে আমি গেছি আর হেলেকাপ্টারে ওটছি তখন দেখি আমার আপন মানুষটি ও ওখানে বসে আছে আমি তাকে দেখে একটু একঠু হাসতেছি ও অ হাসতেছ মানুষটার চেহেরা চিতে পারিনি পরিচিত কোন চেহেরা ছিলনা
করেছেন (4,768 পয়েন্ট)
দয়া করে বানান সম্পাদনা করুন।
করেছেন (3,779 পয়েন্ট)
প্রশ্নটি সম্পাদনা করে নিন-

দেখলাম, অনেকগুলো গাড়ি। আমার কোন এক আপন মানুষ কোথায় যেন চলে যাচ্ছে; কিন্তু আমাকে সাথে নিয়ে যাচ্ছে না। হঠাৎ কোন্ গাড়িতে উঠেছে আমি বুঝতে পারিনি। গাড়ি গুলো অনেক বড়। আমি দুই তিনটা গাড়িতে খুঁজেছি। সামনে একটা হেলিকপ্টার আছে। আমি এর সামনে দাঁড়িয়ে কাঁদছি। সামনের সিটে বসা একটা মোটা মানুষ আমাকে ডাকছে। আমি গিয়ে হেলিকপ্টারে উঠেছি। তখন দেখি, আমার আপন মানুষটিও ওখানে বসে আছে। আমি তাকে দেখে একটু একটু হাসছি, সেও হাসছে। মানুষটার চেহেরা চিনতে পারিনি। পরিচিত কোন চেহারা ছিল না।
করেছেন (4,768 পয়েন্ট)
আমার মনে হয় এটি একটি সাধারণ স্বপ্ন।

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (1,061 পয়েন্ট)
ভালো স্বপ্ন দেখলে সুখ অনুভূতি হয় আর খারাপ স্বপ্ন দেখলে দুঃখ অনুভূতি হয়। আর কিছু স্বপ্ন দেখলে সুখ-দুঃখ দুটোই অনুভূতি হয়, আনন্দের কান্নার মতো। ভালো স্বপ্ন আল্লাহ দেখান আর খারাপ স্বপ্ন শয়তান দেখায়। প্রতিদিন এশার নামাজ পড়ে আল্লাহর নাম নিয়ে ঘুমাবেন এবং ফজরের আজানের আগে ঘুম থেকে উঠে আল্লাহর নাম নিবেন, তাহলে কোনো খারাপ স্বপ্ন দেখবেন না। ভালো স্বপ্ন দেখলে আলহামদুলিল্লাহ পড়বেন আর খারাপ স্বপ্ন দেখলে আসতাগফিরুল্লাহ পড়বেন। ধন‍্যবাদ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
2 টি উত্তর
14 জুলাই 2018 "স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Angel kaniz (9 পয়েন্ট)
2 টি উত্তর

293,578 টি প্রশ্ন

380,077 টি উত্তর

114,875 টি মন্তব্য

161,157 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...