বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
81 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (2,010 পয়েন্ট)
যেটা আপনি ইউজ করেছেন বা জানেন? প্লিজ নিজে ১০০% জেনে বলুন।।

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,630 পয়েন্ট)

বাংলায় ডোমেইন কেনার জন্য ওয়েব হোস্ট বিডি ভালো।  আমি যদি বিস্তারিত বলি তবে বুঝতে পারবেন বিষয়টা কেমন - 


প্রথম সুবিধা এটা দেশি হোস্টার যার ফলে এই হোস্টিং জন্য বা বাংলাদেশিদের জন্য পার্ফেক্ট। অনেক সময় দেখা যায় ডোমেইনে সমস্যা হলে তারা সমাধান করে দেয়।তাই দেশি ডোমেইন হোস্টার থেকে ডোমেইন কেনাই ভালো। ২য় সুবিধা-- এটাতে  বিভিন্ন অফার পাবেন। যেমন বর্তমানে একটা অফার চলছে ১০০০ /- দিয়ে কম ডোমেইন কিনলে পরবর্তীতে আবার সেই দামেই রিনিউ করা যাবে। 


ডোমেইন হোস্টিং সাইটটি নিয়ে আমার বেশি কিছু বলার নাই। আমি হয়ত ব্যাবহার করি না। তবে আমার বাড়ির একজন বড় ভাই বলল, ডোমেইনে সমস্যা হলে খুবই দ্রুত সমাধান পায়।

0 টি পছন্দ
করেছেন (16 পয়েন্ট)

বাংলাদেশী ডোমেইন কেনার জন্য হোস্টিং সার্ভার বিডি অনেক ভালো একটি সাইট। এটা বর্তমানে বাংলাদেশে সবচেয়ে ভালো মানের সার্ভিসের সাথে ডোমেইন রেজিস্ট্রেশন ও ওয়েব হোস্টিং তুলনামূলক স্বল্প মূল্যে দিয়ে থাকে।২০১৮ সাল থেকে অত্যন্ত সফলতার সাথে কর্পোরেট থেকে শুরু করে ব্যক্তিগত, ব্যবসায়িক নানা ধরনের ওয়েব হোস্টিং  প্রদান করে আসছে।

 

হোস্টিং সার্ভার বিডি মানিব্যাক গ্যারান্টি সহকারে হোস্টিং প্রদান করে এবং সব সময় দ্রুততার সাথে সব ধরণের কাজ করে থাকে। খুব দ্রুততার সাথে আপনার যে কোন ওয়েব হোস্টিং এবং ডোমেইন রিলেটেড সমস্যা সমাধান করে থাকে।

 

এদের আছে আকর্ষনীয় হোস্টিং প্যাকেজ যেখান থেকে আপনি আপনার প্রয়োজন ও পছন্দ মত প্যাকেজ নির্বাচন করতে পারেন। প্রতিটি প্যাকেজের সাথে আপনি পাচ্ছেন আনলিমিটড (Unlimited) ইমেইল, মাইএসকিউএল (MySql), সাব-ডোমেইন, বেস্ট সিকিউরিটি, আনমিটারড ব্যান্ডউইথ।

এর সাথে থাকছে পিএইচপি (PHP), এইচটিএমএল (HTML), ওয়ার্ডপ্রেস (WordPress), প্লেস্ক (Plesk) এবং সিপ্যানেল (cPanel)। আমরা নিশ্চিত করছি ৯৯.৯% সার্ভার আপ-টাইম গ্যারান্টি, সাথে ইমেইল এবং মোবাইল সাপোর্ট।

 

যা একজন বিগিনার অথবা প্রফেশনালদের জন্য খুবই ভাল বলে আমি মনে করি।

 

বিস্তারিত জানার জন্য ঘুরে দেখতে পারেন তাদের ওয়েবসাইট

https://hosting-server-bd.com

 

অথবা যেকোনো প্রয়োজনে যোগাযোগ করতে পারেন নিচের নং এ-

০১৭১৭৫২০৯৭৯ / ০১৯১২৯৭৫৭৯৭

টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
13 জানুয়ারি 2018 "ডোমেইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন tazim55 (8 পয়েন্ট)
2 টি উত্তর

294,325 টি প্রশ্ন

380,953 টি উত্তর

115,172 টি মন্তব্য

161,655 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...