বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
174 জন দেখেছেন
28 জানুয়ারি "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন (551 পয়েন্ট)
29 জানুয়ারি পূনঃরায় খোলা করেছেন

2 উত্তর

0 টি পছন্দ
03 জুন উত্তর প্রদান করেছেন (99 পয়েন্ট)
হ্যা ।শেখা যাবে যদি আপনার ভিডিও এর লেখাগুলো বা ভিডিওতে যে কাজগুলো দেখায় সেগুলো যদি আপনি ভালোভাবে দেখতে পারেন তাহলেই তা সম্ভব হবে আর আপনার ফোনে যদি ভালোভাবে ভিডিও রানিং বা ইউটুব ইন্টারনেট চলে বা ইউটুব চালাতে পারেন তাহলে আপনি আইটি বাড়ী টিউটোরিয়ালগুলো দেখে দেখে আপনি শিখে নিতে পারেন । তাও খুব দক্ষভাবেই শিখতে পারবেন। ধন্যবাদ!
0 টি পছন্দ
03 জুন উত্তর প্রদান করেছেন (298 পয়েন্ট)
হ্যাঁ আপনি পারবেন। তবে প্রাকটিকেলি কাজ করতে পারবেন না। কারণ এসব গ্রাফিক্সের কাজগুলোর সাধারণত অনেক ভারি হয়, যার জন্য বেশি র্যামের প্রয়োজন হয়। কিন্তু নিম্ন মানের অ্যান্ড্রয়েড ফোনে খুব বেশি এ্যাপ্স ইনস্টল করা যায়না। (মুলত এই ফোনগুলোতে মূল মূল এ্যাপ্সগুলো ইনস্টল করেই র্যাম প্রায় ভরাত হয়ে যায়।)
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

305,430 টি প্রশ্ন

394,247 টি উত্তর

120,083 টি মন্তব্য

169,308 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...