64 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন (16 পয়েন্ট)
আমি ভোটার হতে চাই!আমার গ্রামের বাড়ি আনোয়ারা,কিন্তু আমাদের চট্রগ্রাম মহানগর CEPZ এলাকায় আমাদের নিজ বাড়ি করছে আমার আব্বু.তাই আমরা সেখানে থাকি,তাই আমরা গ্রামের বাড়িতে কোন অনুষ্ঠানে হইলে আসি।সেখানে আমাদের ঘর আছে তাই, এখন কথা হলো কোথায় ভোটার হলে আমি একজন প্রাপ্ত বয়স্ক ভোটার হিসাবে সুযোগ সুবিধা বেশী পাবো?গ্রামে নাকি শহরে? দয়া করে সবাই উত্তর দিবেন!

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (687 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন
আপনার জন্মসনদ অনুযায়ি ভোটার হোন এটাই ভাল হবে অর্থ্যাৎ আপনার জন্মসনদ এ যে স্থানের কথা উল্লেখ আছে সেখানেই ভোটার হোন কেননা ভোটার হওয়ার জন্য আবেদন করতে জন্মসনদ প্রয়োজন হবে । আপনার বয়স যদি ১৮ বছর পূর্ন হয়ে থাকে তাহলে আপনার নিকটস্থ ইউনিয়ন পরিষদে গিয়ে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিয়ে ভোটার হওয়ার জন্য আবেদন করুন ।
করেছেন (16 পয়েন্ট)
না। আমি বললাম কোথায় ভোটার হইলে সুযোগ সুবিধা বেশি পাব!দয়া করে সেটা বলুন
করেছেন (687 পয়েন্ট)
আমার উপরের লেখাটা ভালভাবে পড়ুন আশা করি বুঝতে পারবেন
করেছেন (16 পয়েন্ট)
গ্রামে নাকি শহরে ভোটার হইলে সুযোগ সুবিধা বেশী পাবো।একজন ভোটার হিসাবে?
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
10 জানুয়ারি 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন rahat foteh (0 পয়েন্ট)
2 টি উত্তর

288,638 টি প্রশ্ন

374,029 টি উত্তর

113,132 টি মন্তব্য

157,238 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...