বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
98 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (17 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (61 পয়েন্ট)
আপনি নিচের youtube  video টি দেখে নিন, সেখানে যাবতীয় তথ্য ও ফাইল ভিডিওর description এ পেয়ে যাবেন।

নিচের লিংকে ক্লিক করুন।

https://youtu.be/tIONIJJM5Tg  
0 টি পছন্দ
করেছেন (66 পয়েন্ট)
প্রথমে কম্পিউটারে মিডিয়াটেক এর ড্রাইভার এবং ভিকম ফাইল ইন্সটল দেওয়া লাগবে! তারপর আপনার মোবাইলের জন্য একটা recovery.img ডাউনলোড করা লাগবে!!. তারপর কম্পিউটারে sp flash tool ওপেন করে ওই রিকোভারী ফ্ল্যাশ দিবেন! তাহলে আপনার ফোনে কাস্টম রিকোভারি ইন্সটল হয়ে যাবে! তারপর কাস্টম রিকোভারি মুডে গিয়ে SuperSU বা magisk এর zip ফাইল টি ইন্সটল করলেই আপনার ফোন রুট হয়ে যাবে! ইউটিউবে সার্চ করেন, পেলে তো ভাল কথা আর না পেলে symphony i10 রুট করার প্রসেস টা দেখেন!! সেম প্রসেস এ আপনার ফোনও রুট হবস, শুধু recovery img টা আপনার ফোনের জন্য আলাদা,যা আপনাকে গুগল থেকে সার্চ করে ডাওনলোড করতে হবে অথবা নিজ থেকে বানাতে হবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
09 জানুয়ারি "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন Abir1234 (17 পয়েন্ট)
1 উত্তর
09 মার্চ 2017 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন তানজিল (2,559 পয়েন্ট)
2 টি উত্তর
14 নভেম্বর 2016 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Jakir Hossain hd (21 পয়েন্ট)

311,789 টি প্রশ্ন

401,356 টি উত্তর

123,244 টি মন্তব্য

172,809 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...