বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
575 জন দেখেছেন
"আইকিউ" বিভাগে করেছেন (4,601 পয়েন্ট)

বিঃ দ্রঃ - অবশ্যই বর্ণনা বা ব্যাখ্যা তুলে ধরতে হবে। তবে, বিষয়টি কেও খারাপ দিকে গ্রহণ করবেন না।image

8 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (337 পয়েন্ট)
মানুষটি ছেলে তার চেহারা ও চুল দেখেই বোঝা যাচ্ছে।আর ছেলেটা একটু মর্ডান টাইপের তাই একটু কেমন লাগছে।তবে সে আসলেই ছেলে।
+1 টি পছন্দ
করেছেন (4,780 পয়েন্ট)
ছবিটি একটি মেয়ের কারণ ছেলেরা গেঞ্জি/টি-শার্টের সাথে স্কার্ফ পরে না (ব্যতিক্রম উদাহরণ হয় না)। ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে মেয়েটির গলায় একটা সবুজ রঙের স্কার্ফ রয়েছে। তাছাড়া স্কার্ফ গলায় ব্যবহার করার স্টাইলটাও মেয়েদের স্টাইল (ব্যক্তিগত মতামত)। অন্যদিকে গলার ঠিক নিচে এবং স্কার্ফের উপরে একটা ছোট লগো টাইপের কিছু আছে যেটা সাধারণত ছেলেদের এই টাইপের গেঞ্জিতে এমন জায়গায় থাকে না। মানে উক্ত ছবিটি আমার মতে একটি মেয়ের।
প্রতিনিয়ত অজানা কে জানার ইচ্ছা থেকেই অল্পতেই তথ্য প্রযুক্তি ইন্টারনেট সহ অনেক বিষয়ে জ্ঞান আহরণ করে নিয়েছেন। ইচ্ছে আছে মানুষের জন্য কিছু করার তাই ইন্টারনেটে ফ্রি সময় টুকু বিস্ময়ে কাটিয়ে মানুষের উপকার করার চেষ্টা করেন। স্বপ্ন রয়েছে একজন বড় মাপের কম্পিউটার বিজ্ঞানী হওয়ার। বিস্ময়ে আছেন সমন্বয়ক হিসেবে।
0 টি পছন্দ
করেছেন (542 পয়েন্ট)
ওই মানুষটি ছেলে।কারণ এখন চুল লম্বা রাখা কানে দুল পরা এটা একটা ফ্যাশন।আর মানুষটার এক কানে দুল পড়া এটা থেকে বুঝা যায় মানুষটি ছেলে।এখন ছেলেরা কেউ কেউ স্টাইলের জন্য এক কানে দুল পড়ে।
করেছেন (4,601 পয়েন্ট)

দুঃখিত! আপনি এখানে কানের দুল পেলেন কোথায়?

করেছেন (2,666 পয়েন্ট)
এক কানে একটা রিং আছে ....ভাল করে দেখুন
করেছেন (527 পয়েন্ট)
হ্যা। ডান কানে দেখুন ।
করেছেন (2,666 পয়েন্ট)
আর ছেলেরাই স্টাইল করে এক কানে দুল পড়ে
0 টি পছন্দ
করেছেন (590 পয়েন্ট)
ছবিতে থাকা লোকটি অবশ্যই ছেলে, মেয়ে হলে কানে দুল থাকতো। চুল লম্বা থাকতো, ঠোটে লিপস্টিক থাকতো। আর মেয়ে হলে গলাতে কাপরটা ওভাবে রাখতো না।
0 টি পছন্দ
করেছেন (1,198 পয়েন্ট)
লোকটা ছেলে।তার চুল ও চেহারা প্রমাণ করে যে সে ছেলে।চুল বড় রাখা বর্তমান যুগের ছেলেদের মডেল।আর তাছাড়া তার মুখের গঠন থেকে নির্ণয় করা যায় উনি ছেলে।
0 টি পছন্দ
করেছেন (4,298 পয়েন্ট)
ছবির মানুষটি আসলেই ছেলে। ছেলেটার চোখ, কান, নাক, মুখ, ঠোঁট তথা চেহারার গঠন দেখে তাই বুঝা যায়। অন‍্যকিছু দেখা বা বুঝার প্রয়োজন নেই। কেননা, আধুনিক যুগে মেয়েদের স্টাইল ছেলেরা ধরে, আবার ছেলেদের স্টাইল মেয়েরা ধরে। ছবিতে ছেলেটি মেয়ের স্টাইল ধরেছে। ছেলেটির চোখের দিকে তাকালে, চোখ বলে দেয়ঃ ছবির মানুষটি ছেলে। ধন্যবাদ।
0 টি পছন্দ
করেছেন (527 পয়েন্ট)
লোকটা অরজিনাল ছেলে এবং বয়স 16-19 বছরের মধ্যে।,কারন মেয়েরা টিশার্ট পড়লে ওড়না/স্কার্ফ পড়েনা । তাছাড়া এ লোকটার ঘাড় সামান্য বাকা । মেয়েরা এইভাবে কখোনই থাকবে না । তাই বলা যায় লোকটি একজন ছেলে। তবে মেয়ে সাজার চ্রেষ্ঠা করেছে।
0 টি পছন্দ
করেছেন (656 পয়েন্ট)
আসলে মানুষটি ছেলে। মানুষটির মুখের গঠন দেখেই বোঝা যাচ্ছে।তবে ওনার চোখগুলো একটু মেয়েদের মতো দেখাচ্ছে।    
করেছেন (5,852 পয়েন্ট)
"আসলে মানুষ ছেলে।" এটা দ্বারা কি সমগ্র মানব জাতীকে বোঝানো হচ্ছে না?

আমরিন@  উত্তর প্রদান করার সময় সতর্ক থাকুন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
2 টি উত্তর
15 ডিসেম্বর 2018 "আইকিউ" বিভাগে জিজ্ঞাসা করেছেন হিজবুল্লাহ (4,601 পয়েন্ট)

304,972 টি প্রশ্ন

393,727 টি উত্তর

119,885 টি মন্তব্য

169,063 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...