বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
227 জন দেখেছেন
"বিদেশ যাত্রা" বিভাগে করেছেন (16 পয়েন্ট)
করেছেন (14 পয়েন্ট)
কাজ দেবার মত কেউ থাকলে নিরাপদ ৷ 

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (8,497 পয়েন্ট)
আমেল মঞ্জিল ভিসাতে সৌদিতে গেলে নিরাপদ আছে।তবে কপিল ভাল হলে বেতন ঠিকমতো দিলেই তবেই ভাল।আর বাইরে কাজ করলে অনেকটা রিস্ক আছে।
রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।
0 টি পছন্দ
করেছেন (785 পয়েন্ট)
বর্তমান সৌদি-আরবের অবস্থা (কাজের অবস্থা) খুব একটা ভাল না।বিশেষভাবে আমেল ভিসার লোকগুলো কপিল এবং সরকার দ্বারা শোষিত হচ্ছে বেশি।এ অবস্থায় সৌদি-আরব সবছেয়ে কিছুটা সুবিধা অবস্থানে আছে ড্রাইভার ভিসা,মঞ্জিলি ভিসা ইত্যাদির লোকগুলো। (কপিল ভাল,মানে আপনার প্রয়োজনে কাছে থাকে এমন।)হওয়া জরুরি।বাহিরেও কাজ করা যাবে।এখন লোকে এমনি করছে।ঝুকিতো একটু আছে। তবুও ভাল......               

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
0 টি উত্তর

312,887 টি প্রশ্ন

402,451 টি উত্তর

123,605 টি মন্তব্য

173,328 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...