বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
105 জন দেখেছেন
"যা কিছু জাতীয়" বিভাগে করেছেন (18 পয়েন্ট)

image


  • 2001 সালে বা এর আগে যাদের জন্ম তাদের জাতিয় পরিচয় পত্রের হালনাগাত শুরু হবে কবে ? (Maybe Next time (2019সালে)  যখন করবে তখন) কিন্তু নিদ্রিষ্ট কোন তারিখ বা কোন মাসে ??
  • এবং NiD কার্ড হাতে পাবে কখন , মানে কতদিন পর ?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (6,708 পয়েন্ট)
২০১৯ সালের জাতীয় পরিচয়পত্র/ভোটার তালিকা হালনাগাদের নির্দিষ্ট দিন তারিখ এখনো ঘোষণা করা হয়নি। জাতীয় পরিচয়পত্র হালনাগাদ শুরু হলে নির্বাচন কমিশন রেডিও,টেলিভিশন,পত্রিকায় বিজ্ঞপ্তি দিয়ে জানিয়ে দিবে। তাছাড়া জাতীয় পরিচয়পত্র হালনাগাদ শুরু হলে হালনাগাদ কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ করবে। সাধারণত বছরের মাঝামাঝি সময়ে বিশেষ করে জুন-জুলাই মাসে জাতীয় পরিচয়পত্র হালনাগাদ করা হয়। ঠিক কতদিন পর জাতীয় পরিচয়পত্র হাতে পাবেন তার কোন নির্দিষ্ট সময়সীমা নাই। আমি ২০১৪ সালে ভোটার হয়ে এখনো জাতীয় পরিচয়পত্র হাতে পাইনি। তবে অাপনি সিটি কর্পোরেশন বা পৌরসভার বাসিন্দা হয়ে থাকলে খুব দ্রুত জাতীয় পরিচয়পত্র পাবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

343,478 টি প্রশ্ন

436,594 টি উত্তর

136,668 টি মন্তব্য

184,999 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...