বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
58 জন দেখেছেন
"বিদেশে উচ্চ শিক্ষা" বিভাগে করেছেন (21 পয়েন্ট)
আমি আগে জানতাম জাপানের বাচ্চাদের ১০ বছরের আগে বিদ্যালয়ে কোন পরীক্ষা নেওয়া হতনা কিন্তু একটি ভিডিওতে বলতে দেখলাম ১০ বছরের পর পরীক্ষা নেওয়া হয়।তাই সঠিক উত্তর জানতে চাই।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,197 পয়েন্ট)
ছোটবেলা থেকে চাপমুক্ত ও পড়া ভীতি যাতে তৈরি না হয়,সেজন্য জাপানে ১০ বছর বয়স পর্যন্ত শিশুদের পরিক্ষা দিতে হয় না।তারা বিশ্বাস করে প্রথম ৩ বছর শিক্ষার্থীদের মেধা যাচাই করার সময় নয়। বরং তাদের আচার আচরণ আরও উন্নত করে তোলার সময়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
আমার বয়স ২২,অষ্টম শ্রেণীতে পড়া অবস্থায় একবড় ভাই এর মাধ্যমে হস্তমৈথনে হাতে খড়ি হয় এর আমি নিয়মিত হস্তমৈথন করে আসছিলম দিনে ২/৩ বার করে একপর্যায়ে আমি সচেতন হই এবং এর কুফল জানতে পেরে ১০ শ্রেণীতে পড়া অবস্থায় হস্তমৈথন ছেড়ে দি কিন্তু এখন ও মাঝে মাঝে ১/২ মাস পরে হস্তমৈথন হয়ে যায়,,,, কিন্তু এখন মূল সমস্যা আমার লিঙ্গ উত্তেজিত অবস্থায় ৫ ইন্চির মত বড় হয় কিন্তু উত্তেজনা কমে গেলে বাচ্চাদের লিঙ্গ এর মত খুব ছোট হয়ে যায় ১ ইন্চির মত,মাঝে মাঝে ঘুমে বীর্যপাত হয় ও প্রসাব এর সাথে আঠালো বীর্য যায়,,,, এখন আমি খুব চিন্তিত,,এর কোন অ্যালোপাতিক চিকিৎসা আছে,,, কোন ঔষধ সেবন করলে সমাধান পাব। আমি আমার ভবিৎষত বিবাহিত জীবন নিয়ে খুব দুশ্চিন্তায় আছি। দয়া করে সমাধান দিবেন।?
06 এপ্রিল 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন zahid_ych (1 পয়েন্ট )

293,854 টি প্রশ্ন

380,437 টি উত্তর

114,988 টি মন্তব্য

161,321 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...