বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
77 জন দেখেছেন
07 ডিসেম্বর 2018 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন (27 পয়েন্ট)
আচ্ছা, মাল্টিপ্লেয়ার গেম কোন গুলো? অফলাইন মাল্টিপ্লেয়ার গেম কি? আর অনলাইন মাল্টিপ্লেয়ার গেমই বা কি? মাল্টিপ্লেয়ার গেম গুলা কেমন,ফাইটিং নাকি যুদ্ধের? একটু বুঝিয়ে বলবেন প্লিজ।

3 উত্তর

0 টি পছন্দ
07 ডিসেম্বর 2018 উত্তর প্রদান করেছেন (1,198 পয়েন্ট)
এ গেম যে কম্পানি বানায়,তারা নির্দিষ্ট স্থানে এটা খেলার স্থান রাখে।সেখানে গিয়ে টাকার মাধ্যমে খেলতে হয়।এটা মারাত্মক গেম।আজ থেকে 9 বছর আগে,চীনা দম্পত্তি এ ধরণের গেম খেলায় আসক্ত হয়ে তাদের বাচ্চাদের পর্যন্ত বিক্রি করে দিয়েছিল।আশা করি এধরণের গেম কেউ খেলবেন না।
07 ডিসেম্বর 2018 মন্তব্য করা হয়েছে করেছেন (446 পয়েন্ট)
অাপনার কি মাল্টিপ্লেয়ার গেম সম্প্রর্কে সঠিক জ্ঞান অাছে? অাপনি যে গেমের কথা বলছেন সে গুলো তো মাল্টিপ্লেয়ার গেম নয়। অাপনি তো ব্লু হোয়াইল এর মতো মারাত্নক গেম কে মাল্টিপ্লেয়ার গেম সাথে তুলনা করছেন। মিনি মিলিটারি,লুডু,দাবা ইত্যাদি মতো গেম যে গুলো দুই জন এক সাথে একই গেম খেলতে পারে তারাই মুলত মাল্টিপ্লেয়ার গেম। অামি মনে করি মাল্টিপ্লেয়ার গেমে কোন প্রকারে ঝুকি নাই।যে কেউ খেলতে পারবে।ভুল তথ্য দিয়ে অন্যোদের মাঝে অাতঙ্কের সৃষ্টি করবেন না।
0 টি পছন্দ
07 ডিসেম্বর 2018 উত্তর প্রদান করেছেন (1,569 পয়েন্ট)

অনলাইন মাল্টিপ্লেয়ার গেম:যে গেম গুলো অনলাইনে দুই বা ততোধিক ব্যক্তি মিলে খেলা যায় তাকে অনলাইন মাল্টিপ্লেয়ার গেম বলে।এসব খেলা ডেটা কানেকশন ছাড়া খেলা যায় না।যেমন Clash of Clans,Mini Militia


অফলাইন মাল্টিপ্লেয়ার গেম:যেসব গেম অফলাইন অর্থাৎ ডেটা কানেকশন ছাড়াই দুই বা ততোধিক ব্যক্তি মিলে খেলা যায় তাকে অফলাইন মাল্টিপ্লেয়ার গেম।যেমন mini militia অফলাইনেও খেলা যায়।

07 ডিসেম্বর 2018 মন্তব্য করা হয়েছে করেছেন (27 পয়েন্ট)
ভাই আরো কয়েকটা অফলাইন মাল্টিপ্লেয়ার গেমের নাম বলেন ত। আপনি যেটা বলছেন সেটাত সবাই জানে
07 ডিসেম্বর 2018 মন্তব্য করা হয়েছে করেছেন (1,569 পয়েন্ট)
বেশি গেমের নাম বলতে পারবো না।তবে
Lodo King TM
Cheez
Bomb Squad
Dream Leage Soccer
খেলতে পারেন।
0 টি পছন্দ
07 ডিসেম্বর 2018 উত্তর প্রদান করেছেন (446 পয়েন্ট)
মাল্টিপ্লেয়ার গেম বলতে যে গুলো গেম দুই বা অধিক লোক যুক্ত হয়ে এক সাথে খলতে পারে সে গুলোকে বুঝায়। এগুলো অফ লাইনেও অাছে অাবার অনলাইনেও খেলা যায়। অফলাইনে WiFi, Hotsport কানেক্ট করে খেলতে হয়।যেমন: মিনি মিলিটারি। অাবার অনলানের গেম যেমন: লুডু, দবা ইত্যাদি।
07 ডিসেম্বর 2018 মন্তব্য করা হয়েছে করেছেন (27 পয়েন্ট)
এরকমই একটা উত্তরের অপেক্ষায় ছিলাম
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
29 ডিসেম্বর 2018 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন পাপন খলিফা (11 পয়েন্ট)
2 টি উত্তর
3 টি উত্তর

305,208 টি প্রশ্ন

393,994 টি উত্তর

119,980 টি মন্তব্য

169,182 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...