79 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (6 পয়েন্ট)

3 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (2,991 পয়েন্ট)
প্রেম ভালাবাসা মূলত, একজন মেয়ে এবং ছেলের পছন্দ হওয়া থেকে প্রেম ভালোবাসার শুরু হয়।আর প্রেম ভালোবাসা কারো কাছে অবসর সময় কাটানোর মাধ্যম,আবার কারো কাছে জিবনের চেয়ে প্রেম টা বড়।তার অনেক প্রমাণ পৃথিবীতে রয়েছে।প্রেমে সফল না হতে পেরে নিজের জিবন কে ত্যাগ করেছেন অনেকে।মোটকথা প্রেম ভালোবাসা একেক জনের কাছে একেক রকম। প্রেম ভালোবাসা হারাম এবং পাপকাজ ইসলাম ধর্মে
মন্তব্য করা হয়েছে করেছেন (31 পয়েন্ট)
আপনি বলেছেন প্রেম ভালোবাসা ইসলাম ধর্মে হারাম। কিন্তু উক্ত ভালোবাসা বিয়ের পর অর্থাৎ স্বামী-স্ত্রী এর মাঝেও হতে পারে। প্রশ্নকর্তা শুধু প্রেম ভালোবাসার মানে জানতে চেয়েছেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (2,813 পয়েন্ট)
হুম । আসলে মনের আবেগ থেকেই প্রেমের সৃষ্টি।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (175 পয়েন্ট)
আগে মানুষ ভাবতো প্রেম ভালোবাসা নাকি কোন এক অজানা স্বর্গ থেকে আসে কিন্তু বর্তমানে এই কথাকে সমর্থন দেওয়া হয়না। আগের দিনের প্রেম ভালোবাসার সাথে বর্তমানের প্রেম ভালোবাসার তোলনাও চলেনা কেননা এখন মানুষের কাছে ভালোবাসার মানে হলো সাময়িক মনের আনন্দে ও উত্তেজনায় সময়  কাটানো। তাই বলা যায় প্রেম ভালোবাসা সাময়িক মনের উত্তেজনা।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
03 জানুয়ারি "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন SB sakibul (7 পয়েন্ট)
2 টি উত্তর
26 জুন 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন SM_MURAD HASAN (5 পয়েন্ট)
2 টি উত্তর
23 জুন 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Nur Talukdar (3 পয়েন্ট)

270,228 টি প্রশ্ন

353,152 টি উত্তর

104,643 টি মন্তব্য

143,230 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...