61 জন দেখেছেন
"তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন (6 পয়েন্ট)

2 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (141 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
ফোন কল অফ রাখতে ডায়াল করুন **21*019# এতে আপনার ফোনে কারো কোনো কল আসবে না, কিন্তু আপনি চাইলে যে কাউকে কল করতে পারবেন, তবে মেসেজ আসবে। আবার ফোন কল অন করতে ডায়াল করুন ##002# এতে আগের মতোই কল আসবে, যাবে। অর্থাৎ **২১*০১৯# ডায়াল করে Call Forwarding চালু করা হয় আর ##00২# ডায়াল করে তা Cancel করা হয়। ##002# ডায়াল করলে Setting Cancelled লেখা আসে কেনো, আশা করি তা বুঝতে পেরেছেন।
মন্তব্য করা হয়েছে করেছেন (6 পয়েন্ট)
অসংখ্য ধন্যবাদ আমি বুঝতে পেরেছি আর একটা কথা জানার ছিল যদি মনে করেন কেউ ফোন হ্যাক করে আমার সকল তথ্য জানতে পারে সে ক্ষেত্রে আমি কিভাবে এইটা বন্ধ করব অর্থাৎ আমার ফোন হ্যাক করা আছে এখন আমি কিভাবে বন্ধ করব আমার কল লিস্ট কে সে জানতে পারবে সেটা কিভাবে বন্ধ করব একটু জানাবেন প্লিজ
মন্তব্য করা হয়েছে করেছেন (6 পয়েন্ট)
আর আদৌ কি এসব সত্য যে কারো ফোন হ্যাক করে সবকিছু নেয়া যায় সকল তথ্য আর যদি সত্য হয়ে থাকে তাহলে সেটা কিভাবে আমি বন্ধ করব যাতে করে আমার ফোন হ্যাক করা তো বা আমার কল লিস্ট কেউ জানলে সেটা আমি বন্ধ করে দিতে পারব
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (4,078 পয়েন্ট)
এটা গ্রামীনফোনের call divert ক্যানসেল/cancell কোড। যে কোন ধরনের কল ডাইভার্ট করা থাকলে এই কোড ডায়েল করলে ডাইভার্ট ক্যানসেল হয়ে যায়। আর এ জন্যই Setting Cancelled লেখা আসে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

270,199 টি প্রশ্ন

353,122 টি উত্তর

104,632 টি মন্তব্য

143,219 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...