বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
498 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (11 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (13,696 পয়েন্ট)

দির্ঘসময় ধরে সহবাস করতে আপনাকে একট পদ্ধতি অনুসারণ করতে হবে তাহলো:- যখন আপনি মনে করবেন আপনার বীর্য প্রায় স্থলনের পথে, তখন আপনি   লিঙ্গের ঠিক গোড়ার দিকে অন্ডকোষের কাছাকাছি লিঙ্গের নিচের দিকে যে রাস্তা দিয়ে মুত্র/বীর্য বহিঃর্গামী হয় সে শিরা/মুত্রনালী কয়েক সেকেন্ডর জন্য চেপে ধরবেন। (লিঙ্গের পাশ থেকে দুই আঙ্গুল দিয়ে ক্লিপের মত আটকে ধরতে হবে।)। চাপ ছেড়ে দেবার পর ৩০ থেকে ৪৫ সেকেন্ডের মত সময় বিরতী নিন। এই সময় লিঙ্গ সঞ্চালন বা কোন প্রকার যৌন কর্যক্রম করা থেকে বিরত থাকুন। এ পদ্ধতির ফলে হয়তো আপনার কিছুক্ষনের জন্য লিঙ্গ শীতল হবে। কিন্তু কয়েক সেকেন্ড পর পুনরায় কার্যক্রম চালু করবেন লিঙ্গ আবার আগের মত উত্তেজিত হবে। এভাবেই আপনার সহবাসের কার্যক্রম  চালিয়ে যান ।

তবে মনে  রাখবেন বীর্য বের হওয়ার সময় চেপে ধরবেন না।যখন বুঝবেন বীর্য বের হবার সম্ভাবনা আছে  তার আগ মুহুরতে চেপে ধরবেন।  

ধন্যবাদ 

করেছেন (7,576 পয়েন্ট)
ভাইয়া আপনি যে উপদেশ দিলেন তাতে প্রশ্নকারী কিছুদিনের মাঝেই যৌন রোগে ভুগবে। কারন বীর্য যখন স্থলনের পথে তখন বীর্য বের হতে বাধা দিলে বীর্য পশ্চাৎমুখী হতে পারে,বীর্য ভিতরেই আটকে সংক্রমন হতে পারে..এছাড়া আরও কিছু প্রবলেম হতে পারে..

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
2 টি উত্তর
27 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন imhreal (12 পয়েন্ট)
1 উত্তর
01 এপ্রিল 2018 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন মাহাবুব ইসলাম আবু (44 পয়েন্ট)
4 টি উত্তর
22 ডিসেম্বর 2015 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rabby Hosen (150 পয়েন্ট)

330,307 টি প্রশ্ন

421,057 টি উত্তর

130,759 টি মন্তব্য

180,685 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...