বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
255 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে করেছেন (1,198 পয়েন্ট)
আমাদের বিস্ময় অ্যানসার পার করে দিল এক লক্ষ মন্তব্যের মাইল ফলক ! এটা সাইটের জন্য একটা গৌরব। আর একারণেই "সবাইকে জানাই অভিনন্দন"॥! মন্তব্যে ব্যক্ত করুণ আপনার অনুভূতি॥!!!
করেছেন (759 পয়েন্ট)
খুবই ভালো লাগছে।
করেছেন (4,601 পয়েন্ট)
যেদিন থেকে বিস্ময়ে এসেছি, সেদিন থেকে খাওয়া - দাওয়া সকল কিছু বন্ধ করে দিয়েছি বললেই চলে।
করেছেন (1,198 পয়েন্ট)
বাচেন কীকরে ভাই?প্রশ্ন উত্তর দিয়ে না খেয়ে?
করেছেন (461 পয়েন্ট)
আমার মনে হয়না মন্তব্য নিয়ে একরম পোষ্ট করা ঠিক হয়েছে। বিস্ময়ে প্রতিনিয়ত মন্তব্য হচ্ছে, ১ লক্ষ কেন আমার মনে হয় আরো অনেক অনেক বেশি মন্তব্য হয়েছে এখানে।
প্রতিনিয়তই তো বিশেষ সদস্যরা মন্তব্য মুছে ফেলছেন।

তাহলে এমন পোষ্ট করার যুক্তিকতাই বা কি ?
করেছেন (2,706 পয়েন্ট)
@ALADIN, আপনি প্রায়ই বিস্ময় নিয়ে খারাপ মন্তব্য করছেন বা অভিযোগ তুলছেন।
প্রমাণ ছাড়া অভিযোগ তোলা উচিত নয়।
আপনি কি মনে করেন যে, বিশেষ সদস্যরা না দেখেই কোন কিছু বিচার না করে এমনি এমনি কোন মন্তব্য লুকায়িত করে?
বিস্ময় অ্যানসারে যেমন প্রশ্ন ও উত্তর আসে তেমন মন্তব্য আসে না। আপনার যেটা ধারণা তা সঠিক নয়। বিশেষ সদস্যরা নীতিমালা বহির্ভূত মন্তব্য সবকিছু বিচার বিবেচনা করেই লুকায়িত করে। অন্যের করা মন্তব্য লুকায়িত করে বিশেষ সদস্যের লাভ কি?
তাছাড়া এডমিন প্যানেলের কার্যক্রম সম্পর্কে প্রশাসক সাহেব সার্বক্ষণিক দৃষ্টি রাখেন। কেউ এরকম কাজ করলে কখনোই তিনি এডমিন প্যানেলে থাকতে পারতেন না। তাই বিস্ময় অ্যানসারের এডমিন প্যানেল সম্পর্কে আপনার দৃষ্টিভঙ্গি পাল্টান। আর এর পর থেকে প্রমাণ ছাড়া অভিযোগ করবেন না।
প্রমাণসহ অভিযোগ করলে তাকে অবশ্যই মূল্যায়ন করা হয় এবং যে ক্ষমতার অপব্যবহার করে তাকে শাস্তির ব্যবস্থা করা হয়।
করেছেন (1,198 পয়েন্ট)
কিন্তু ভাই,প্রমাণ দেখানোর পরও এডমিন কিছু বলছে না।কারণ এখন এডমিনরা বিস্ময়ের আমবস্যার চাঁদ হয়ে গেছে,,,তাদের খুব কমই দেখা যায়।এমন অনেক এডমিন আছে যারা মাসে মাত্র কয়েকবার আসে।এরকম চলতে থাকলে তো সদস্যরা ঝামেলায় পরবে
করেছেন (461 পয়েন্ট)
@Md Masud Rana, অযথা কাউকে দোষারোপ করা ঠিক নয়, "আমি প্রায় বিস্ময় সম্পর্কে খারাপ মন্তব্য করছি" আপনি কেন বললেন একথা? আমি কি কোথায় খারাপ মন্তব্য করলাম? আমি এখানে যে মন্তব্যটি করেছি, সেটাতে শুধু এটাই বোঝাতে চেয়েছি যে, মন্তব্য নিয়ে বিস্ময়ে এরকম পোষ্ট করা ঠিক হয়নি! এটা আমার শুধুই মন্তব্য। তাছাড়া প্রতিনিয়ত যেমন মন্তব্য আসছে তেমনি প্রতিনিয়ত মুছে ফেলা ও হচ্ছে। তাছাড়া যেসকল জায়গাতে মন্তব্যের প্রয়োজন নেই বা সমাধান হয়ে গেছে সে সকল বিষয়ে মন্তব্য থাকলে সে মন্তব্য গুলো মুছে ফেলা হচ্ছে। এজন্য তো কাউকে আমি দোষারোপ করলাম না। প্রয়োজনে মন্তব্য মুছে ফেলা হবে এটাই তো সাভাবিক। কিন্তু আপনি একটু বেশি বুঝেছেন তো তাই এরকম অযাচিত মন্তব্য করেছেন।

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

305,016 টি প্রশ্ন

393,775 টি উত্তর

119,908 টি মন্তব্য

169,087 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...