বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
54 জন দেখেছেন
"তথ্য-প্রযুক্তি" বিভাগে করেছেন (12 পয়েন্ট)

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3,740 পয়েন্ট)
 ডাউনলোডারের লোকেশন ইন্টার্নাল মেমরিতে করা। উল্লেখ্য যে এন্ড্রয়েড ফোনে বর্তমানে সকল এপস ইন্টারনাল মেমরিতে যায়, কাজেই আপনি যদি ম্যানুয়ালো লোকেশন পালটায় মেমরিতে না দেন তবে সকল ফাইল ফোন মেমোরির সিস্টেম লোকেশনে যাবে, আর সেখানে ফাকা জায়গা না থাকলে এমনি নো ফ্রি স্পেস দেখাবে। মেমরি কার্ডের স্পেস ব্যবহার হয়না। আপনি ইন্টারনাল মেমরির সকল ফাইল কাট করে মেমরিতে নিয়া ফাকা করে দেন, তবেই ডাউনলোড হবে।
0 টি পছন্দ
করেছেন (1,833 পয়েন্ট)
আপনি ফোন মেমোরি খালি করে সমস্ত কিছু মেমোরি কার্ডে ট্রান্সফার করতে হবে। ডাউনলোড করার জন্য আপনার মোবাইল ফোন এ নির্দিষ্ট জায়গা খালি রাখতে হবে। 
0 টি পছন্দ
করেছেন (759 পয়েন্ট)
আপনি মোবাইলের স্টোরেজ ভালোভাবে চেক করে দেখুন
যদি স্টোরেজ ফোন মেমোরী দেওয়া থাকে;
তাহলে স্টোরেজ মেমোরী কার্ড সিলেক্ট করে দিন ।
ব্যাস তাহলেই হয়ে যাবে।
করেছেন (3,740 পয়েন্ট)
পুরানা ভার্সন গুলোতে এই পদ্ধতি কাজ করতো। এখনকার নতুন ভার্শন বা এনড্রয়েড ৭ থেকে কাজ করেনা, ৬ টা আমি জানিনা, তবে ৪.৪ ভার্শন পর্যন্ত কাজ করে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

322,029 টি প্রশ্ন

412,346 টি উত্তর

127,686 টি মন্তব্য

177,419 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...