বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
116 জন দেখেছেন
"পবিত্রতা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
আমি প্রবাসে থাকি, আমার স্ত্রির সাথে প্রায়ই ইমুতে সেক্স করি, এতে তার চরম উত্তেজনায় যৌন রস নির্গত হয়, এতে কি তার গোসল ফরজ হবে? নির্ভরযোগ্য উত্তর দিয়ে বাধিত করবেন।

3 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (552 পয়েন্ট)
উত্তেজনার সময় মানুষের যৌনাঙ্গ থেকে যে রস বের হয়, তা তিন প্রকার৷ প্রথম প্রকার হল মজি৷ মজি বলা হয় এমন যৌন রস কে যা সাদা আঠালো পানির মতো এবং বের হওয়ার দ্বারা উত্তেজনা কমে না বরং বাড়ে৷ দ্বিতীয় প্রকার হলো মনি, যা বের হওয়ার দ্বারা যৌন উত্তেজনা একেবারেই স্তিমিত হয়ে যায়৷ তৃতীয় প্রকার হল অদি, যা মনি এর পরে বের হয়৷ এর মধ্য থেকে প্রথম প্রকার অর্থাৎ মজি বের হলে গোসল ওয়াজিব হয় না ,শুধুমাত্র ওযু নষ্ট হয়ে যায়৷ এবং পরের দুই প্রকারে গোসল ওয়াজিব হয়
0 টি পছন্দ
করেছেন (8,638 পয়েন্ট)



ফরজ গোসল করতে হবে।          .
মিলন আহাম্মেদ দীর্ঘ দিন যাবত তথ্য-প্রযুক্তি পেশায় নিয়োজিত। এছাড়াও সৌখিন সাংবাদিকতা, রাজনৈতিক বিশ্লেষন এবং সামাজিক সচেতনতামুলক কর্মকান্ডে জড়িত। যে কোন বিষয়ে অাগ্রহী আর প্রচন্ড ভ্রমন পিপাসু, দেশের বিভিন্ন স্থানসহ এপর্যন্ত ৬ টা দেশে ভ্রমনের অভিজ্ঞতা লাভ করেছেন। যে কোন বিষয় একটু ভিন্ন দৃষ্টিকোন থেকে চিন্তা করতে পছন্দ করেন।
0 টি পছন্দ
করেছেন (6,183 পয়েন্ট)
ইসলামের দৃষ্টিতে কামরস শরীরকে নাপাক করে না। যদি বীর্য নিঃস্বরিত হয়, তবে পবিত্রতার জন্য গোসল করতে হয়, কিন্তু কামরস নির্গত হলে গোসল করতে হয়না। শুধু যেখানে কাম রস লেগেছে সে জায়গা ধুয়ে নিলেই পবিত্র হয়ে যাবে এবং তারপর নামাজও পড়তে পারবেন।

❖ মনিঃ পুরুষ বা স্ত্রীর কামভাবের সাথে যৌন উত্তেজনাপূর্ণ অবস্হায় যৌনাঙ্গ হতে যে পদার্থ বের হয় তাকে মনি বা বীর্য বলে। তা বহির্গত হলে লিঙ্গ নিস্তেজ হয়। স্ত্রী সঙ্গম, স্বপ্নদোষ, কল্পনাপ্রসূত কাম উত্তেজনায় যে কোন কারণেই এটা নির্গত হোক না কেন, এতে গোসল ফরজ হবে।

❖ মজিঃ কামভাবের প্রাথমিক উত্তেজনায় যে পিচ্ছিল পদার্থ বের হয় তাকে মজি বলে। এটা বের হবার পর উত্তেজনা আরো বৃদ্ধি পায়। এটা বের হলে পুরুষাঙ্গ এবং স্ত্রীলোকের যৌনাঙ্গের বাহিরে লাগলে ও কাপড়ে লাগলে তা ধৌত করে নিয়ে অযু করলেই পবিত্র হয়ে যাবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
23 জানুয়ারি 2014 "পবিত্রতা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rafia Begum (1,096 পয়েন্ট)
3 টি উত্তর

293,402 টি প্রশ্ন

379,874 টি উত্তর

114,827 টি মন্তব্য

161,032 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...