বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
206 জন দেখেছেন
"দুয়া ও যিকির" বিভাগে করেছেন (8 পয়েন্ট)
করেছেন (7,971 পয়েন্ট)
আমার কোন হাদিস জানা নাই এই সম্পর্কে কিন্ত এটা রিলেটেড কিছু কথা বলতে পারিঃ হয়তো আপনি জানেন বিয়ের আগে সর্ব প্রকার ছেলে মেয়েদের সম্পর্ক হারাম। সেয়া যায় হোক না কেন। এখন আল্লাহ্‌ তো হারাম এর পক্ষে নন। তিনি কখনো হারাম কোন দোয়া কবুল করেন না। তাহলে সেই দিক বিবেচনা করে বলা যায় যে বিয়ের আগে কাউকে ভালোবাসলে তাকে বর হিসাবে পাওয়ার জন্য দোয়া করা হারাম হবে যা কোবুল হবে না।
করেছেন (6,288 পয়েন্ট)
@রাখি! বলুন, হে আমার বান্দাগণ! তোমরা যারা নিজেদের প্রতি অবিচার করেছ আল্লাহর অনুগ্রহ হতে নিরাশ হয়ো না। নিশ্চয় আল্লাহ সমস্ত গোনাহ ক্ষমা করে দেবেন। নিশ্চয় তিনি ক্ষমাশীল, পরম দয়ালু। (যুমারঃ ৫৩)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (6,288 পয়েন্ট)
কাউকে বিবাহের পূর্বে ভালোবেসে ফেললে তাকে জীবন সঙ্গী হিসেবে পাওয়ার জন্য দোয়া করলে আল্লাহ নারাজ হবেন না। যদি পূর্বের কৃত কর্মের জন্য তওবা করা যায়। তবে জীবন সঙ্গী যেন নেককার হয় এরকম দোয়া অনায়াসে করতে পারবেন

হে আমাদের রব! আমাদের জন্য এমন স্ত্রী ও সন্তান-সন্ততি দান করুন যারা হবে আমাদের জন্য চোখ জুড়ানো। আর আপনি আমাদেরকে করুন মুত্তাকীদের জন্য অনুসরণ যোগ্য। (ফুরকানঃ ৭৪)
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

294,469 টি প্রশ্ন

381,125 টি উত্তর

115,224 টি মন্তব্য

161,764 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...