বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
94 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (13 পয়েন্ট)

হঠাৎ আজ জিমেইল ভেরিফাই করতে গিয়ে আমার নাম্বার দিয়ে এন্টার দিলাম। গুগল থেকে কনফারমেশন কোড এসমএস আসল একটি জিপি নাম্বার থকে! 

 সন্দেহ হওয়াতে কিছুক্ষণ পর আবার দিলাম তখন ও অন্য একটি জিপি নাম্বার থেকে কনফারমেশন কোড আসছে!  "গুগল" লেখা নাম্বার থেকে এসএমএস না আসার কারণ কি? 

এইটা কি কোন সমস্যা??


নিচের ছবিতে দেখুন! 

প্লিজ কারো জানা থাকলে উত্তর দিন।image

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,350 পয়েন্ট)
এটা কোন সমস্যাই না। সব সময় যে গুগল থেকেই আসবে এমন কোন কথা নাই। গুগল স্থানীয় নাম্বার ব্যবহার করে এসএমএস পাঠালে ওদের খরচ হয়তো কমবে তাই স্থানীয় নাম্বার ব্যবহার করছে। এখানে সন্দেহ হওয়ার কিছু নাই। যে কোড আসছে তা এন্ট্রি করলে গুগল পাঠিয়ে থাকলে সেটা ভেরিফাই হবে। অন্যথায় হবে না। গুগল আমেরিকান নাম্বার থেকেও কোড পাঠিয়ে থাকে।
0 টি পছন্দ
করেছেন (796 পয়েন্ট)
এটা নিয়ে চিন্তার কোনো কারণ নেই । জিপি নাম্বার থেকে খুলা থাকলে প্রায় জিপি থেকেই ভেরিফাই কোড আসে আবার ফোন নাম্বার থেকেও আসে

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
28 জুলাই 2018 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন মেশকাত ঊন নূর তাহসিন (12 পয়েন্ট)

321,167 টি প্রশ্ন

411,343 টি উত্তর

127,314 টি মন্তব্য

177,071 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...