বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
101 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (11 পয়েন্ট)

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (394 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
ঘুমের মাঝে অবান্চিত স্বপ্ন দেখার জন্য আপনি নিজেই দায়ি । কারন:- কোন ব্যক্তি ঘুমানোর আগে নানান ধরনের চিন্তা করলে ঘুমানোর পরেও মস্তিষ্ক ঐ চিন্তার ভিত্তিতে কাজ করে এবং ঐ ব্যক্তি স্বপ্ন দেখতে থাকে । আপনার ক্ষেত্রেও হয়তো এমনটাই হয়েছে এজন্য সম্পূর্ণ চিন্তা মুক্ত হয়ে ঘুমাতে চেষ্টা করুন ।। আশাকরি ভাল ফল পাবেন ।
0 টি পছন্দ
করেছেন (13,705 পয়েন্ট)
তাতে আপনি নিজেই দায়ি, কারন ঘুমানোর আগে নানান কিসু চিন্তা করলে, এ রকম হবেই,তবে  আপনি ঘুমানোর আগে "আয়াতুল কুরছি" ছুড়াটি পাট করে ঘুমাতে পারেন। 
0 টি পছন্দ
করেছেন (877 পয়েন্ট)
অতিরিক্ত চিন্তা ভাবনার কারণে এমনটা হয়।সব সময় হাসিখুশি থাকুন।চিন্তা ভাবনা কম করুন।কোনো বিষয়ে সন্দেহ রাখা যাবে না।সব সময় টেনশনমুক্ত থাকার চেষ্টা করুন।দিনে ঘুমানোর অভ্যাস করুন।বেশিক্ষণ রাত জাগা থেকে বিরত থাকুন। ইনশাহআল্লাহ আপনার ক্লান্তি দূর হবে।
0 টি পছন্দ
করেছেন (14 পয়েন্ট)
আপনে ঘুমানোর সময়। সূরা-আল ফাতিহা ১ বার আর। সূরা-ইখলাস ৩ বার পড়ে বালিশে ফু দিয়ে ঘুমাবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
01 অগাস্ট 2018 "স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন নুসতাবা মারিয়া (148 পয়েন্ট)
1 উত্তর

321,944 টি প্রশ্ন

412,300 টি উত্তর

127,666 টি মন্তব্য

177,411 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...