বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
96 জন দেখেছেন
"ঈমান" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
বন্ধ

2 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (4,812 পয়েন্ট)
 
সর্বোত্তম উত্তর
মাদক বিশেষজ্ঞদের মতে ই-সিগারেট হচ্ছে প্রচলিত সিগারেটের একটি আধুনিক বিকল্প। এগুলো সাধারণত লিথিয়াম আয়ন ব্যাটারি দ্বারা চালিত হয় এবং একধরনের জলীয় বাষ্প তৈরি করে। এ প্রযুক্তিতে ব্যাটারি অন করার পর এটি একটি হিটিং কয়েলকে উত্তপ্ত করে, যাকে অ্যাটোমাইজার বলা হয়। কম তাপমাত্রায় এটি একটি বিশেষ ধরনের তরল পদার্থকে বাষ্পিভূত করে সিগারেটের ধোঁয়ার মতো সৃষ্টি করে। প্রচলিত সিগাররেটের মতোই এ বাষ্প ধূমপায়ীদের তৃপ্তি দেয়। সুতরাং ইসিগারেট খেয়ে নামাজের যাবতীয় শর্ত পালন করে নামাজ আদায় করলে নামাজ আদায় হবে। তবে তাতে দুর্গন্ধ সৃষ্টি হলে তা খেয়ে মসজিদে প্রবেশ নিষিদ্ধ। তবে ইসিগারেটে যদি এ পরিমাণ মাদকতা সৃষ্টি করে যাতে জ্ঞান বুদ্ধি হ্রাস পায় এবং সে অবস্থায় নামাজ আদায় করে তাহলে নামাজ হবে না।
0 টি পছন্দ
করেছেন (586 পয়েন্ট)
ইলেকট্রনিক সিগারেট যদি নেশা জাতীয় হয়ে থাকে তাহলে নামাজ হবে না ।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
07 ফেব্রুয়ারি "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

294,519 টি প্রশ্ন

381,202 টি উত্তর

115,246 টি মন্তব্য

161,800 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...