বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
301 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (14 পয়েন্ট)

image 

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3,436 পয়েন্ট)
রোগ হলে তার ঔষধ আছে ,তাই ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করুন,আর যদি ভালো না হয়, তাহলে বিকল্প পদ্ধতি বেছে নিবেন।
0 টি পছন্দ
করেছেন (905 পয়েন্ট)
* ডিম : * দুধ : * রঙিন ফলমূল : যৌন জীবন ভালো রাখতে হলে প্রতিদিন খাবার তালিকায় রঙিন ফলমূল রাখুন। আঙ্গুর, খেজুর, কলা, কমলা লেবু, তরমুজ, ইত্যাদি ফল যৌন ক্ষমতা বৃদ্ধির জন্য অত্যন্ত উপকারী। প্রতিদিন ৫\৭টি খেজুর সকালে * রসুন : যৌন অক্ষমতা দূর করতে রসুন খুব ভালো কাজ করে। রসুন কে ‘গরীবের পেনিসিলিন’ বলা হয়। কারণ এটি অ্যান্টিসেপ্টিক এবং immune booster হিসাবে কাজ করে। * মধু * বাদাম ও বিভিন্ন বীজ : কুমড়োর বীজ, সূর্যমূখীর বীজ, চিনা বাদাম, কাজু বাদাম, পেস্তা বাদাম ইত্যাদিতে শরীরের জন্য প্রয়োজনীয় মনোস্যাচুরেটেড ফ্যাট আছে এবং এগুলো শরীরে উপকারী কোলেস্টেরল তৈরী করে। সেক্স হরমোন গুলো ঠিক মতো কাজ করার জন্য এই কোলেস্টেরল অত্যন্ত প্রয়োজনীয়। তাই প্রতিদিন অল্প করে হলেও বাদাম খাওয়ার চেষ্টা করুন। এতে ইনশাআল্লাহ আপনার ওয়াইফের যৌন স্বাস্থ্য ভালো হবে।
0 টি পছন্দ
করেছেন (260 পয়েন্ট)
সহবাসের আগে যে বিষয়গুলোর প্রতি লক্ষ্য রাখতে হয়, সেগুলোর প্রতি গুরুত্ম দিন, যেমন কিস করা, স্তন মর্দন করা ইত্যাদি কমপক্ষে অাধা ঘন্টা। তারপর আশা করছি ঠিক হয়ে যাবে। কেননা মেয়েদের সেক্স একটু দেরিতে উঠে। যদি এতেও কোন রিএকশন না পান তাহলে কোন যৌন ডাক্তারের সাথে যোগাযোগ করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
26 জুন 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Akas Das (75 পয়েন্ট)
1 উত্তর
16 সেপ্টেম্বর 2017 "ইবাদত" বিভাগে জিজ্ঞাসা করেছেন hossain18 (11 পয়েন্ট)
2 টি উত্তর
17 অগাস্ট 2017 "ইবাদত" বিভাগে জিজ্ঞাসা করেছেন noor mohammad22 (20 পয়েন্ট)

321,436 টি প্রশ্ন

411,646 টি উত্তর

127,468 টি মন্তব্য

177,180 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...