বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
177 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (12 পয়েন্ট)
আমি গত রোজার ঈদ এর আগের দিন ১৫ তারিখ এ কনডম ছাড়া সেক্স করি এবং আমার কোন বীর্যপাত হয়নি লিংগের ভিতরে। সেই ১৫ তারিখ রাতেই ওর পিরিওড হয়ে যায়।তারপর গতকাল আমরা আবার মিলন করি এবার ও কোন ধরনের বীর্যপাত ঘটাই নি।কিন্তু কামরস ভিতরে আসা যাওয়া হয়েছে। এবং গতকাল ১ মাস হয়েছে আমাদের আগের মিলনের। ১৫ তারিখ রাতের পর আর গতকাল পর্যন্ত কোন পিরিওড হয় নি। এখন তার কি কোন ঝুকি আছে প্রেগন্যান্ট হওয়া নিয়ে? আর এখন আমার কি করনিয়? তাকে কি জন্মনিরোধক পিল খাওয়াতে হবে?

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (2,291 পয়েন্ট)
যেহেতু আপনি শিওর ভাবে বলছেন যে বীর্যপাত হয়নি। তাহলে প্রগনেস্ট হওয়ার সম্ভাবনা কোন ভাবেই নেই। কিন্তু যদি আপনার অজান্তে বীর্যপাত হয়ে থাকে। তাহলে প্রগনেন্ট তো হবেই।
0 টি পছন্দ
করেছেন (1,274 পয়েন্ট)
হ্যাঁ যেহেতু কামরস ভিতরে পড়েছে এবং মাসিক হচ্চে না তাই গর্ভবতী হওয়ার সম্ভবনা আছে।তাই আপনার উচিত তাকে পিল খাওয়ানো।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

350,313 টি প্রশ্ন

444,361 টি উত্তর

139,259 টি মন্তব্য

187,328 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...